৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত গলাচিপায় এ্যাম্বুলেন্স সেবায় চলছে রমরমা ব্যবসা। ৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক

৩টি মার্কেটের ৯টি দোকানে দূর্ধর্ষ চুরি

মুহাম্মাদ আবু মুসা:  ৩টি মার্কেটের গেটের তালা কেটে ৯টি দোকানের দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। এতে স্বর্ণালঙ্কার, ইলেকট্রনিক সামগ্রী, কসমেটিকস, জুতা সেন্ডেল, মোবাইল ফোন, কাপড় চোপড়সহ বিভিন্ন মালামাল চোর বা ডাকাতরা নিয়ে গেছে। এ ঘটনায় প্রায় ৪০ লক্ষাধিক টাকার মালামাল খোয়া গেছে বলে ক্ষতিগ্রস্থরা জানায়।

জানা গেছে, বগুড়া গাবতলীর দূর্গাহাটা বাজারে অবস্থিত আলহাজ্ব কদ্দুস মুন্সি সুপার মার্কেট, মসজিদ মার্কেট ও পুকুরপাড় মার্কেটে ২০/৩০ জনের সংঘবদ্ধ চোর বা ডাকাত গত শনিবার (৬নভেম্বর) দিবাগত রাতে মার্কেটের গেটের তালা কেটে প্রবেশ করে। পরে নৈশ প্রহরী লুৎফর রহমান, রফিকুল ইসলাম ও খাদেম আলীকে অস্ত্র দেখিয়ে ভীতি করে হাত পা ও মুখ বেঁধে রেখে চোর বা ডাকাতরা মালামাল গুলো চুরি বা লুট করে নিয়ে যায়। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম এর সাথে কথা বললে তিনি জানান, এই চুরির ঘটনার প্রেক্ষিতে মালামাল গুলো উদ্ধার ও জড়িতদের আইনের আওতায় আনতে আমরা জোর তৎপরতা চালাচ্ছি। তিনি আরো জানান, ঘটনাটি ডাকাতি নয়, তবে কি ভাবে চুরি হলো তা সিসি ক্যামেরা দেখে আরো কিছু তথ্য পাওয়া যাবে। দুর্গাহাটা এলাকার অনেকে বলছেন, পুলিশের টহল কিছুটা ঝিমিয়ে পড়ায় এ ধরনের চুরি বা ডাকাতির ঘটনা ঘটছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মিঠু জানান, এই চুরি বা ডাকাতির ঘটনাটি কিছুটা রহস্যজনক মনে হচ্ছে। তবে পুলিশ তদন্ত করলেই সঠিক তথ্য বের হয়ে আসবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ