৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

৩৩৩ নম্বরে কল দিয়ে খাদ্য সহায়তা পেলো ৬শ’ পরিবার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জাহিদ হাসান:  বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর কারনে বাংলাদেশে চলাচল সীমিতকরণের নির্দেশনার পরিপ্রেক্ষিতে প্রান্তিক জনগোষ্ঠীসহ সারা দেশের কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য সরকার গত বছর থেকেই বিপুল খাদ্য সামগ্রীসহ বিভিন্ন ধরনের আর্থিক সহায়তা প্রদান করে থাকেন। এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কোভিড-১৯ এর কারণে কর্মহীন মানুষের মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেন সরকার। আর তারি ধারাবাহিকতায় কল দিলেই মেলে সেবা। এই করোনাকালীন সময় আর্থিক অনটনে থাকা পরিবার সরকারী ৩৩৩ নম্বরে কল দিয়ে সহায়তা চাওয়া মাদারীপুরের ৬শ’ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। গত এক মাসে এসব পরিবারের পক্ষ থেকে মোবাইলে কল দিয়ে এই সহায়তা চাওয়া হয়। পরে তাদের নাম ও নাম্বার তালিকা লিপিবদ্ধ করার পর সোমবার সকালে মাদারীপুর স্টেডিয়ামে ৬শ’ পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
চাল, ডাল, আটা, তেল, লবণ, সাবানসহ এই খাদ্য সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেন সহায়তা প্রত্যাশীরা। এছাড়া তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেকে অনেক ধন্যবাদ জানাচ্ছি সে আমাদেরকে যে সুযোগটুকু করে দিছে ৩৩৩ নাম্বারে কল দিলে আমরা পেয়ে যাই খাদ্য সামগ্রী। আরো ধন্যবাদ জানাই জেলা প্রশাসক স্যারকে এবং উপজেলা ইউএনও স্যারকে। মাদারীপুর সদর উপজেলা কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস-এর সভাপতিত্বে এই কর্মসূচী আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। বিশেষ অতিথি ছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ আবেদ আলী।
মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, অসহায় মানুষের জন্য আগামীতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

সর্বশেষ