৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

ইন্দুরকানীতে ৪টি দোকান পুড়ে ছাই, অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের ইন্দুরকানীতে বৈদ্যুতিক সর্টসার্কিটে অগ্নিকান্ডে ৪টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ব্যবসায়ী ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে উপজেলার পত্তাশী ইউনিয়নের খেজুরতলা বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক সর্টসার্কিটের মাধ্যমে আগুন লেগে হেমায়েত হোসেন গাজীর কাপড় ও জুতার দোকান ২টি দোকান, শহিদুল ইসলামের ও খোকন হাওলাদারের মুদি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

ওই রাতে হেমায়েত গাজীর কাপড়ের দোকান থেকে আগুন লাগে। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিভাতে সক্ষম হন। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগুনের সূত্র পাত ঘটেছে।

স্থানীয়রা জানান, ওই বাজারের ব্রীজটি ভাঙ্গা থাকায় ফায়ার সার্ভিস চেষ্টা করেও ঢুকতে পারেনি।

ওই ইউনিয়নের চেয়ারম্যান হাওলাদার মো. মোয়াজ্জেম হোসেন জানান, অগ্নিকান্ডের ঘটনায় খেজুরতলা বাজারের ৪টি দোকান পুড়োটাই পুড়ে গেছে। এতে ব্যবসায়ীদের প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।

সর্বশেষ