শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৫:৩০ পূর্বাহ্ন

৪৪টি অনলাইন নিউজ পোর্টাল পেল সরকারি নিবন্ধন

৪৪টি অনলাইন নিউজ পোর্টাল পেল সরকারি নিবন্ধন

Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক: গোয়েন্দা সংস্থার ইতিবাচক রিপোর্ট পাওয়া ৪৪টি অনলাইন নিউজ পোর্টালকে নিবন্ধনের জন্য নির্বাচিত করেছে সরকার। বৃহস্পতিবার (৩০ জুলাই) এই নিউজ পোর্টালগুলোর তালিকা প্রকাশ করেছে তথ্য মন্ত্রণালয়।

প্রথম পর্যার তালিকার তৃতীয় নম্বরে রয়েছে দেশের শীর্ষ স্থানীয় অনলাইন নিউজপোর্টাল বিডি২৪লাইভ।

এছাড়া তালিকায় আরো যাদের নাম রয়েছে:

sangbadprotidin24.com, timebanglanews.com, bd24live.com, unitednews24.com, nirapadnews.com, ep-bd.com, ekusheysangbad.com, themailbd.com, u71news.com, currentnews.com.bd, latestnewsbd.com, somoyerchintra.com, barta71.com, thereport24.com, dailyvorerpata.com, newsjournal24.com, ournewsbd.com, womeneye24.com, greenwatchbd.com, cnewsvoice.com, abnews24bd.com, ournews24.com, banglatribune.com, bdlive24.com, bangladesh24online.com, thefinancialexpress-bd.com, uttaranbarta.com, jugobarta.com, hotnews24bd.com, bhorerkagoj.net, sharenews24.com, dinersheshey.com, samakal.net, jagonews24.com, bartabazar.com, dhakatimes.com.bd, risingbd.com, bartomankhobor.com, dhakadiplomat.com, bdmorning.com, bdmorning.com, bbarta24.net, zoombangla.com, dhakatribune.com, bonikbarta.com।

এর আগে বৃহস্পতিবার দুপুরে সচিবালয়েআওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী জানান, গোয়েন্দা সংস্থার রিপোর্টে পজেটিভ পাওয়া দেশের ৫০টি অনলাইন গণমাধ্যমকে প্রথমে নিবন্ধন পাবে। আমরা আজ রাতে সেগুলোর তালিকা ওয়েবসাইটে আপলোড করবো। তারা নির্দিষ্ট ফি জমা দিয়ে ইদের পরে রেজিস্ট্রেশন করতে পারবে।

তথ্যমন্ত্রী বলেন, গোয়েন্দা রিপোর্ট না পাওয়ায় প্রথম দফায় প্রতিষ্ঠিত অনলাইনগুলোর নাম না থাকতে পারে। তারাও পরে নিবন্ধন পাবে।এটি চলমান প্রক্রিয়া, যেহেতু তাদরে ব্যাপারে আমরা এখনও রিপোর্ট পাইনি সেজন্য তাদের নামগুলো হয়তো আজকে আপলোড হবে না। প্রতিষ্ঠিত অনলাইনগুলোর ব্যাপারে রিপোর্ট এলে তারা সবাই রেজিস্ট্রেশন করতে পারবেন।

এ জন্য কারো কারো নাম বাদ পড়লে হতাশ হওয়ার কোনো কারণ নাই। কারণ, সাড়ে তিন হাজারের মধ্যে মাত্র ৫০টির আজকে নাম আপলোড হবে। আরও অনেকগুলো ধীরে ধীরে আপলোড হবে, এটি একটি চলমান প্রক্রিয়া। এগুলা করতে আমাদের কয়েকমাস সময় লাগবে, বলেন তিনি।

 648 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani