২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরের গালুয়ায় বৃদ্ধ স্বামী স্ত্রীকে কুপিয়েছে সন্ত্রাসীরা  বিতর্কিত শিক্ষা ব্যাবস্থা বাতিল ও পাঠ্যবই সংশোধনের দাবিতে মানব বন্ধন শিক্ষার গুরুত্ব কেবল আ’লীগ সরকারই দিচ্ছে-পানিসম্পদ প্রতিমন্ত্রী আওয়ামীলীগ ও কমিনিউটি পুলিশিং এর ওয়ার্ড সেক্রেটারী গ্রেফতার বরিশালে দুই নারীর মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ ! বরিশালে ট্রলির নিচে পড়ে ইজিবাইকের চালক নিহত তালতলীতে ২৪টি পরিবারের খোলা আকাশের নীচে জীবনযাপন কলাপাড়া জম কালো আয়োজনে রিপোর্টার্স ক্লাব'র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। পবিত্র কোরআন শরিফ পোড়ানোর প্রতিবাদে তালতলীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত বরিশালে পাংশা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ১

৪৫ বছর বয়সে জিপিএ-৫ পেলেন মমিন মেম্বার

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ- পঁয়তাল্লিশ বছর বয়সে এসএসসি অংশ গ্রহণ করে জিপিএ-৫ পেয়েছেন সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়ন পরিষদ সদস্য। তার নাম আব্দুল মোমিন। তিনি উপজেলার শুভগাছা ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড (ঝুনকাইল গ্রাম) থেকে তিন তিনবরের নির্বাচিত ইউপি সদস্য।
গত(২৮ নভেম্বর) সোমবার দুপুরে ফলাফল ঘোষিত হবার পরে এ বিষয়ে ইউপি সদস্য আব্দুল মোমিনকে মুঠোফোনে জিজ্ঞাসা করলে প্রথমে তিনি পাসের খবরটি এড়িয়ে যেতে চান।পরে বলেন, এই বয়সে আল্লার রহমতে আমি পাশ করেছি এটাই বড় কথা।
তিনি বলেন, আমার ইচ্ছা ছিল লেখাপড়া করব। আর সেই ইচ্ছা থেকে এবার কারিগরি স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে ছিলাম।
এসময় তিনি আরও জানান, সামনে উচ্চ মাধ্যমিকে ভর্তি হওয়ার কথা আশা করছি পড়ালেখা যতদূর পারি চালিয়ে যাবো।
পড়ালেখার ক্ষেত্রে বয়স কোন বাধা নয় উল্লেখ করে মোমিন জানান, আমি এই বয়সে নিজেও লেখাপড়া করছি,পড়াশোনা করতে অন্যদেরকেও উৎসাহিত করি।
মোমিনের সহকর্মী ইউপি সদস্য মাসু মিয়া জানান,মোমিন ভাইয়ের পাশের খবরে আমরা আনিন্দত।
তিনি রায়গঞ্জের পাঙ্গাসী ইউনিয়নের কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান থেকে পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পেয়ে পাশ করেছেন। আমরা পরিষদের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাই।
শুভগাছা ইউনিয়নি পরিষদ চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন জানান, ইউপি সদস্য টানা তিনবার বিজয়ী হয়ে এখন পরিষদে দায়িত্ব পালন করছেন। আজকে তার এসএসসি পাশের খবর শুনলাম।ভালো লাগছে। তাকে অভিনন্দন জানাই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ