২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ১২ বছরের কিশোর আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

৪ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে ১২ বছরের এক কিশোরের বিরুদ্ধে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে পুলিশ অভিযুক্ত কিশোরকে আটক করে বুধবার দুপুরে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করে। মঙ্গলবার দুপুরে দিনাজপুরের বিরামপুর পৌরশহরের পূর্ব জগন্নাথপুর এলাকায় এঘটনা ঘটে। ধর্ষণের শিকার মেয়ে শিশুটি ও অভিযুক্ত কিশোর একই এলাকার বাসিন্দা।

মামলার এজাহার সুত্রে জানাযায়, গতকাল মঙ্গলবার দুপুরে মেয়ে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। প্রতিবেশী অভিযুক্ত কিশোর শিশুটিকে ফুসলিয়ে তাদের বাড়ির গোয়ালঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়ে শিশুটির চিৎকারে শিশুটির মা ও দাদীসহ প্রতিবেশীরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করেন। পরে শিশুটিকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ঘটনায় বুধবার দুপুরে শিশুটির বাবা নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ওই কিশোরকে আটক করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির বলেন, চার বছর বয়সী একটি মেয়ে শিশুকে ধর্ষণের অভিযোগে শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছন। অভিযুক্ত কিশোরকে আটক করে দিনাজপুর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ