২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

৫ম বারের মত ইউপি সদস্য নির্বাচিত হলেন দেহেরগতির আবদুল রশিদ মোল্লা

শফিকুল ইসলাম, বাবুগঞ্জঃ ৫ম বারের মত ইউপি সদস্য নির্বাচিত হলেন দেহেরগতির ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আবদুল রশিদ মোল্লা ।
তিনি ওয়ার্ডে সুনামের সহিত ইউপি সদস্য’র দায়ীত্ব পালন করে আসছেন। তিনি এলাকায় রাস্তা, ঘাট, স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ব্যপক উন্নয়ন মুলক কাজ করেছেন এবং হতদরিদ্রদেরকে ভিজিডি, ভিজিএফ, বয়স্কভাতা, বিধবাভাতাসহ সরকারের সকল ধরনের সহায়তা সঠিক ভাবে প্রদান করে জনগনের আস্থা যুগিয়েছেন। সুবিধা বঞ্চিত হয়নি গরীব দুখী মানুষরা।
এছাড়াও তিনি দেহেরগতি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়ীত্ব বেশ সুনামের সহিত পালন করে আসছেন।তার বিরুদ্ধে কোন দুর্নীতি ও অনিয়মের অভিযোগ নেই। তাই পরপর আরো পাঁচবার নির্বাচনে জয়লাভ করেন বলে আশাবাদ ব্যক্ত করেন এলাকাবাসী।

৩ নং দেহেরগতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের গরীব দুখী মানুষের আস্থাভাজন, সফল ইউপি সদস্য, ৩নং দেহেরগতি ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি জনপ্রিয় ইউপি সদস্য মোঃ আব্দুল রশিদ মোল্লা বলেন, আল্লাহ আমাকে ভাল রেখেছেন। আমি গত ৩০-৩৫ বছর ধরে আওয়ামী রাজনীতির পাশাপাশি স্বচ্ছতার সাথে জনগনের সেবা করে আসছি। এলাকার সকলে মিলে চারবারের পর ৫ম বারের মত আমার প্রতি যে ভালবাসা দেখিয়েছে তার ঋণ কোন দিন শোধ করতে পারব না। আমি ৭ নং ওয়ার্ডের সকল শ্রেণি পেশার নারী পুরুষের কাছে কৃতজ্ঞ। আজীবন মানুষের সেবা করাই আমার মূল লক্ষ্য।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ