১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

৫৮৫ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ পুলিশের হাতে ৩জন গ্রেফতার

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:

ঝিনাইদহ জেলার মহেশপুর থানার পুলিশ সদস্যরা মাদকবিরোধী সফল অভিযান পরিচালনা করে ৫৮৫ (পাঁচশত পঁচাশি) বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকারসহ ৩জন আসামিকে আটক করেছে।

আটককৃত আসামিরা হলো নরসিংদী জেলার মাধবদি থানার নোয়াকান্দি গ্রামের মৃত নবর আলীর ছেলে হানিফ মিয়া (৪৮), মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ি থানার চাঙ্গুরী দপ্তরীবাড়ি গ্রামের রহমত আলীর ছেলে মোঃ শফিকুল ইসলাম (৩০) এবং নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার ঝালকুড়ি (দক্ষিণ পাড়া) গ্রামের মৃত সাদিকুর রহমান @ ফজলুর ছেলে ফারুক হোসেন দীপু (৩৪)। তবে আটককৃত প্রথম দু’জন আসামি ও নারায়ণগঞ্জ জেলায় ভাড়া বাড়িতে বসবাস করে।বৃহস্পতিবার (২৪শে সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে খালিশপুর-কালীগঞ্জ মহাসড়কের কাকিলাদাড়ী নামক স্থান হতে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, ঝিনাইদহ জেলার নবাগত পুলিশ সুপার মোঃ মুনতাসিরুল ইসলামের নির্দেশনায় মহেশপুর থানার ওসি মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে একটি চৌকস পুলিশ টিম গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে। এ সময় মহেশপুর থানাধীন খালিশপুর হইতে কালীগঞ্জগামী মহাসড়কের কাকিলাদাড়ী নামক স্থানে পুলিশ বক্সের সামনে পাঁকা রাস্তার উপর হইতে একটি সাদা রঙের প্রাইভেটকারতল্লাশি করে (ঢাকা-মেট্টো-গ-৪২-৩৫৫৪) এর মধ্যে হইতে ৫৮৫ (পাঁচশত পঁচাশি) বোতল ফেন্সিডিলসহ ৩জন আসামিকে আটক করা হয়।

আটককৃত আসামিদের বিরুদ্ধে মহেশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ