৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

৫ মাসে বরিশাল জেলায় ২২ খুন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

৯ মার্চ থেকে ২১ জুলাই পর্যন্ত (প্রায় ৫ মাসে) বরিশাল নগরীসহ জেলার বিভিন্ন উপজেলায় বিচ্ছিন্নভাবে ২২টি খুনের ঘটনা ঘটেছে। এর মধ্যে জোড়া (বাবা-ছেলে) খুনের ঘটনাও ঘটেছে। এছাড়াও বরিশাল জেলা থেকে অজ্ঞাত ৯ নারী-পুরুষের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বরিশাল জেলা পুলিশের অপরাধ শাখা সূত্রে জানা গেছে, বরিশাল জেলার বিভিন্ন উপজেলায় চলতি বছরের মার্চ থেকে শুরু হয়ে ২১ জুলাই পর্যন্ত ১৭টি এবং বরিশাল শহরে ৫টি খুনের ঘটনা ঘটে। সবচেয়ে বেশি খুনের ঘটনা ঘটে জলোর বাকেরগঞ্জ উপজেলায়। সেখানে জোড়াসহ (বাবা-ছেলে) ৪টি খুনের ঘটনা ঘটে।

এছাড়াও বাবুগঞ্জ, আগৈলঝাড়া ও মেহেন্দীগঞ্জের কাজিরহাট থানা এলাকায় একটি করে মোট ৩টি, বানারীপাড়া ও হিজলা উপজেলায় ৩টি করে মোট ৬টি এবং উজিরপুর ও মুলাদী উপজেলায় ২টি করে মোট ৪টি খুনের ঘটনা ঘটে।

মাত্র দুইদিনের মধ্যে বাকেরগঞ্জের জোড়া খুনের রহস্য উদঘাটন করে জড়িত ৩ আসামিকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া অন্যসব খুনের ঘটনায় আরও ২০ জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে বরিশাল জেলা পুলিশ।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) মো. জুলফিকার আলী হায়দার জানান, চলতি বছরের মার্চ থেকে শুরু হয়ে ২১ জুলাই পর্যন্ত বিএমপি থানাধীন এলাকায় ৫টি খুনের ঘটনা ঘটে এবং অজ্ঞাত ৪টি মরদেহ উদ্ধার করা হয়।

বরিশাল জেলা পুলিশ সুপার (এসপি) মো. সাইফুল ইসলাম জানান, খুন, ধর্ষণসহ অন্যান্য অপরাধ ও মাদক নিয়ন্ত্রণে সব সময়ই বরিশাল জেলা পুলিশ তৎপর ও কঠোর অবস্থানে রয়েছে। তারপরও বিভিন্ন থানায় বিচ্ছিন্নভাবে অপ্রত্যাশিত ১৭টি খুনের ঘটনা ঘটেছে। এসব খুনের ঘটনায় ২০ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি এসব খুনের ঘটনায় সব কয়টিতেই মামলা দায়ের করা হয়েছে। যা তদন্তাধীন রয়েছে।

সর্বশেষ