২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

৯৯৯ এ অভিযোগঃ চরফ্যাশনে জুয়ার আসরে অভিযান গ্রেফতার-১ আহত ২পুলিশ

নিজস্ব প্রতিবেদক : ৯৯৯ এ ফোন দিয়ে জুয়ারি ধরতে পুলিশের হেড কোয়ার্টারে অভিযোগ জানায় স্থানীয়রা। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ হেড কোয়ার্টারের নির্দেশনায় জুয়ার আসরে অভিযান চালায় শশিভূষণ থানাপুলিশ।

২২মে(শনিবার) রাত সাড়ে ১১টায় উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের মাছবাজার গলীতে ওসমানগনীর অফিস কক্ষে এসআই শমেস আলীর নেতৃত্বে অভিযান চালিয়ে এক জুয়ারীকে গ্রেফতার করে পুলিশ।

এসময় বাকি ৪ জুয়ারী পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে পালিয়ে যায়। এঘটনায় পুলিশের দুই সদস্য চরফ্যাশন সরকারী হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

গ্রেফতারকৃত জুয়ারী হাজারীগঞ্জ ইউনিয়নের বাসিন্দা এমদাদ চেয়ারম্যানের ছেলে সুমন (৩০)। শশিভূষণ থানার ওসি রফিকুল ইসলাম জানান,৯৯৯ এ ফোন দিয়ে জুয়ারীদের তথ্য দেয় স্থানিয় এলাকাবাসী।

পুলিশ হেড কোয়ার্টার থেকে আমাদের নির্দেশনা দিলে পুলিশ অভিযান চালায়। এসময় দুই পুলিশের সদস্য আহত হলে তারা প্রাথমীক চিকিৎসা নিয়েছেন।

পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শমেস আলি বলেন,জুয়ার অভিযান পরিচালনার সময় আসামীদের সঙ্গে ধাক্কাধাক্কী হলে পুলিশ সদস্যরা আহত হয়। তবে চার জুয়ারী পালিয়ে গেলেও একজনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ বাদি হয়ে জুয়া আইনের ৪ধারায় একটি মামলা হয়েছে। আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ