১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অছাত্র , মাদকাসক্ত ও বিবাহিতদের স্থান দিয়ে কমিটি গঠনের প্রতিবাদে মির্জাগঞ্জ এ ছাত্র দলের মানববন্ধন কর্মসূচি পালিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মোঃগোলাম সরোয়ার মনজু,

মির্জাগঞ্জ উপজেলায় ত্যাগী- পরীক্ষিত, নির্যাতিত ছাত্রদের বাইরে রেখে অছাত্র,বিবাহিত,
মাদকাসক্তদের স্থান দিয়ে আহবায়ক কমিটি গঠনের প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিল করেছে বিক্ষুব্ধ মির্জাগঞ্জ উপজেলা ছাত্রদলের নেতা- কর্মীরা।
শুক্রবার বেলা ১১ টায় উপজেলা ছাত্রদল নেতা মিতু রহমান প্রিন্স এর সভাপতিত্বে বিক্ষুব্ধ ছাত্রদল নেতাকর্মীরা সুবিদখালী লঞ্চঘাট রোড এলাকা থেকে মিছিল নিয়ে উপজেলা কেন্দ্রীয় মসজিদের সামনে এসে মিছিল শেষ করে।
এর আগে লঞ্চঘাট এলাকায় প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন উপজেলা ছাত্রদলের ও সুবিদখালী সরকারি কলেজের কমিটি গঠনে ত্যাগী,নির্যাতিত,পরীক্ষিত নেতাদের বাদ দিয়ে অছাত্র,বিবাহিত, ছাত্রলীগের সদস্য,মাদকাসক্ত এবং নিকটাত্মীয় স্বজনদের দিয়ে সুবিধাবাদীদের কে স্থান দিয়ে আহবায়ক কমিটি ঘোষনা করেছে। বক্তারা এই কমিটি প্রত্যাখান সহ প্রতিরোধের ঘোষনা দিয়েছেন এবং এ বিষয়ে কেন্দ্রিয় কমিটির নীতি নির্ধারকদের নিকট তথ্য প্রমান সহ নালিশ করবেন বলে তারা জানান।

উল্লেখ্য গত ২৭শে ডিসেম্বর ২০২০ আবুল বাশার মোখলেচ কে আহ্বায়ক আরিফুর রহমান হেলাল সিকদার কে সদস্য সচিব করে উপজেলা ছাত্রদলের ও ইমরুল ইসলাম আলালকে আহ্বায়ক ও রবিউল ইসলাম রুবেল কে সদস্য সচিব করে সুবিদখালী সরকারি কলেজ শাখার ২১ সদস্য কমিটি গঠন করা হয়।

সর্বশেষ