১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

অটোরিকশা চালকদের মারধরে প্রাণ গেল ব্যাংক কর্মকর্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সিলেট নগরীর বন্দরবাজারে সিএনজি অটোরিকশা চালকদের বেধড়ক মারপিটে নির্মমভাবে প্রাণ হারিয়েছেন এক ব্যাংক কর্মকর্তা। এ ঘটনায় রবিবার সিলেট কোতোয়ালী থানায় একটি হত্যা মামলা হয়েছে।

নিহত মওদুদ আহমেদ (৩৫) ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার টেংগুরিপাড়া গ্রামের মো. আবদুল ওয়াহেদের ছেলে। তিনি সিলেটের জৈন্তাপুর উপজেলার অগ্রণী ব্যাংক, হরিপুর গ্যাস ফিল্ড শাখায় কর্মরত ছিলেন। সিলেট নগরীর রাজারগলিতে তিনি ভাড়া বাসায় থাকতেন।

জানা গেছে, জৈন্তাপুরের হরিপুর থেকে একটি সিএনজি অটোরিকশায় (নম্বর- সিলেট-থ-১২-৪২৭১) করে শনিবার রাত পৌণে ৮টার দিকে নগরীর বন্দরবাজার কালেক্টরেট মসজিদের সামনে আসেন ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ। এসময় ভাড়া নিয়ে চালক নোমান হাছনুরের সাথে কথা কাটাকাটি হয় তার। একপর্যায়ে নোমানের সাথে আরো কয়েকজন অটোরিকশা চালক মিলে মওদুদকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ৯টার দিকে তিনি মারা যান।
এ ঘটনায় নিহত মওদুদের বড়ভাই আব্দুল ওয়াদুদ বাদী হয়ে রবিবার সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের টুকেরগাঁও পশ্চিমপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে সিএনজি অটোরিকশা চালক নোমান হাছনুরের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে মামলা করেছেন বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ওসি এস এম আবু ফরহাদ।

সর্বশেষ