১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

অতিতের সকল রেকর্ড ভাঙ্গবে এবার বরিশালে বিএনপির সমাবেশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাবুগঞ্জ প্রতিনিধি: ‘বিএনপির ডাকা আগামী ৫ নভেম্বর বরিশাল বিভাগীয় গন সমাবেশে উপস্থিতি অতীতের সকল রেকর্ড ভেঙে দিবে। যানবাহন বন্ধ করে সমাবেশ বানচাল করার চেষ্টা সফল হবে না। আমাদের পা তো আর আল্লাহ ছাড়া কেউ বন্ধ করতে পারবে না। বরিশালের সমাবেশ খুলনা ও রংপুরের রেকর্ড ভেঙে দিবে বলে আশা করছি। সমাবেশ সফল করতে এখন আমাদের নেতৃত্বের প্রতিযোগিতা করলে হবে না। আমাদের এখন এক হয়ে কাজ করতে হবে। সিনিয়রদের দিকনির্দেশনা নিয়ে সকল বাঁধা পেড়িয়ে বাবুগঞ্জ থেকে সর্বোচ্চ সংখ্যক নেতাকর্মী নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হলেই আজকের এই প্রস্তুতি সভা সার্থক হবে। আমাদের একত্রিত হয়ে আওয়ামীলীগের সকল ষড়যন্ত্র মোকাবিলা করে গনতন্ত্র প্রতিষ্ঠায় সমাবেশ সফল করাই এখন আমাদের প্রধান দায়িত্ব’।
আগামী ৫ নভেম্বর বরিশাল বিভাগীয় গন সমাবেশ সফল করতে বাবুগঞ্জ উপজেলা বিএনপির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির আহবায়ক এ্যাড. মুজিবর রহমান নান্টু এসব কথা বলেন।
রোববার ৪টায় বাবুগঞ্জ উপজেলা বিএনপির আয়োজনে স্টীল ব্রীজ এলাকায় এই সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপির সাংগঠনিক টিম লিডার মোফাজ্জেল হোসেন এর সভাপতিত্বে ও বাবুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক আরিফুর রহমান শিমুল শিকদার এর পরিচালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বরিশাল জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড আকতার হোসন তালুকদার মেবুল।
সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি ইসরাত হোসেন কচি তালুকদার, সুলতান আহম্মেদ খান , সাবেক সাধারণ সম্পাদক মোঃ অহিদুল ইসলাম প্রিন্স, ,সামসুল আলম ফকির, উপজেলা শ্রমিক দলের সভাপতি ফরিদ আহম্মেদ, উপজেলা যুবদলের আহবায়ক রাকিবুল ইসলাম খান, সেচ্ছাসেবক দলের সদস্য সচিব কামরুল আহসান সোহাগ, কৃষক দলের সাধারণ সম্পাদক হেলাল প্রমুখ।
সভায় বিএনপি, অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সারাদেশে নজীরবিহীন লোডশেডিং ও নিত্যাপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগতি,আওয়ামী সন্ত্রাসীদের নৃশংস হত্যা,হামলা, মামলা,ও পুলিশের অন্যাযভাবে গুলিবর্ষণ ছাত্রদল ও যুবদলের নেতা কর্মিদের হত্যার প্রতিবাদে আগামী ৫ নভেম্বর বরিশালে বিভাগীয় সমাবেশ সফল করতে এই প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছে বলে জানান বিএনপি নেতারা। তারা বলেন, বিভাগীয় সমাবেশে সরকার যদি বাঁধা দেয়ার চেষ্টা করে তাহলে তার দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। নেতা কর্মীদের বিভাগীয় সমাবেশে সফল করার আহবান জানান নেতারা।

সর্বশেষ