১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীতে এসটিএস হাসপাতালের ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 

নিজস্ব প্রতিবেদক : দক্ষ্য চিকিৎসা সেবার প্রতিশ্রুতি নিয়ে প্রতিষ্ঠিত চরফ্যাশন শরীফপাড়াস্হ ‘ চরফ্যাশন এসটিএস হাসপাতালের’ পক্ষ থেকে উপকূল জনপদের আলোকিত মানুষ মরহুম সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ এম এম নজরুল ইসলাম স্যারের স্মরণে ২ দিন ব্যাপি ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়েছে ।
১৭ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে চারটা থেকে ১৮ সেপ্টেম্বর শনিবার বিকেল পর্যন্ত চলবে। মেডিকেল ক্যাম্প একঝাক দক্ষ্য চিকিৎসক অংশ গ্রহণ করবেন বলে সাংবাদিককে জানিয়েছেন এসটিএস হাসপাতালের চেয়ারম্যান অবসর প্রাপ্ত বিগ্রেডিয়ার জেনারেল জনাব মজিবুর রহমান ।
উল্লেখ্য, মরহুম অধ্যক্ষ সাবেক সংসদ সদস্য মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম বর্তমান সংসদ সদস্য ও যুব ক্রীড়া মন্ত্রাণালয়ের সভাপতি এবং সাবেক উপমন্ত্রী আবদুল্যাহ আল ইসলাম জ্যাকবের পিতা। ১৯৯২ সনের ১৭সেপ্টেন্বর হ্নদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় তিনি মারা গেছেন। চরফ্যাশন সরকারি কলেজের মসজিদের পার্শ্বে তাকে দাফন করা হয়।

এদিক এসটিএস হাসপাতাল কতৃপক্ষ সাংবাদিককে আরও বলেন, আমাদের হাসপাতালে প্রতিদিন ২৪ ঘন্টা চিকিৎসক থাকবে। শুক্রবার দেশের শীর্ষ স্হানীয় বিভিন্ন বিষয়ের কয়েকজন চিকিৎসক রোগী দেখবেন। নান্দনিক চরফ্যাশন উপজেলা শহরের মানুষ আর কষ্ট করে সুদূর রাজধানী কিংবা বরিশালে যেতে হবেনা চিকিৎসার জন্য। পাশাপাশি উন্নত যন্ত্রপাতি সম্বলিত সঠিক পরীক্ষা নিরীক্ষা করতে পারবে কম খরচে। ইনশাআল্লাহ শুধু কথা কিংবা শ্লোগানে নয়। সেবা গ্রহীতাগণ বাস্তবে তা দেখতে পাবেন।

সর্বশেষ