১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

অনিয়ম ও কারচুপির অভিযোগে বানারীপাড়ায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচনে ভোটকেন্দ্রে অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে ভোট বর্জন করেছেন বিএনপি প্রার্থী রিয়াজ উদ্দিন আহম্মেদ এবং স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক মিন্টু। রোববার দুপুরে সংবাদ সম্মেলন করে পৃথকভাবে তারা ভোট বর্জনের ঘোষণা দেন।

বিএনপি প্রার্থী রিয়াজ উদ্দিন আহম্মেদ সাংবাদিকদের জানান, সকাল ৭টা ৪৮ মিনিটে আমার এজেন্টদের বিভিন্ন কেন্দ্র থেকে বের করে দেয় সরকারি দলের লোকজন। তা ছাড়া মারধরের ঘটনাও ঘটেছে বিভিন্ন জায়গায়।

ভোটারদের ব্যালট ছিনিয়ে নিয়ে সরকারি দলের লোকজন বাক্স ভরছেন। ভোটে চরম অনিয়ম হওয়ায় ভোট বর্জন করেছি। বিষয়টি মৌখিকভাবে জানিয়েছি নির্বাচন কর্মকর্তাকে। লিখিতভাবেও দেব।

স্বতন্ত্র ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জিয়াউল হক মিন্টু বলেন, ভোটে কারচুপি হচ্ছে। আমার এজেন্টদের ঢুকতেই দেওয়া হয়নি কেন্দ্রে। প্রশাসনও নিরব ভূমিকায়। ভোট কারচুপির কারণে ভোট বর্জনের ঘোষণা দিচ্ছি।

এদিকে আওয়ামী লীগের প্রার্থী সুভাষ চন্দ্র শীল বলেছেন, সুষ্ঠুভাবেই ভোট হচ্ছে। ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছে। পৌরবাসী নৌকাকে সমর্থন করে। জিততে না পারার কথা চিন্তা করেই ভোট বর্জন করেছে ওই দুই মেয়র প্রার্থী।’

সর্বশেষ