২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

অনৈতিক কাজের দায়ে হোটেল মালিকসহ ৪জন গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন,চুয়াডাঙ্গা:

দর্শনার রিয়াদ আবাসিক হোটেল থেকে জীবননগর উপজেলার উথলী গ্রামের মৃত আশরাফ আলী @ আশকার আলীর ছেলে উথলী বাসস্ট্যাণ্ডের মোবাইল মেরামতকারী মিস্ত্রী আশরাফুল রহমান @ সাহাবুল ইসলাম ছোটন (২২) সেনেরহুদা গ্রামের কলেজ পড়ুয়া এক মেয়েসহ পুলিশের হাতে আটক হয়েছে।
বুধবার (২৯ জুলাই) দুপুরে আনুমানিক আড়াইটার সময় রিয়াদ আবাসিক হোটেল থেকে তাদের আটক করে দর্শনা থানা পুলিশ।
এ ঘটনায় হোটেলটির মালিক দর্শনার দ.চাঁদপুর গ্রামের সাবদার আলীর ছেলে শাহিন রেজা (৩৫) এবং কর্মচারী দোস্ত গ্রামের বাবুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (২৮) ও পুলিশের হাতে আটক হয়েছে।

ঘটনাসূত্রে জানা যায়, উথলী গ্রামের মৃত আশকার আলীর ছেলে আশরাফুল রহমান @ সাহাবুল ইসলাম ছোটন পেশায় একজন মোবাইল মেরামতকারী মিস্ত্রী। অনেক আগেই সে বিয়ে করেছে। কিন্তু বিয়ের আগে থেকেই সে বিভিন্ন মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে তাদের সাথে বিভিন্ন হোটেলে রাত্রিযাপন করে। বিয়ের পরেও সে তার অভ্যাস পাল্টাতে পারেনি। পূর্বের ঘটনার ধারাবাহিকতায় বুধবার দুপুরে সে পাশ্ববর্তী সেনেরহুদা গ্রামের জনৈক এক ব্যক্তির কলেজ পড়ুয়া মেয়েকে নিয়ে দর্শনার একটি হোটেলে উঠলে গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি পুলিশের কানে যায়। ওসির নেতৃত্বে দ্রুত দর্শনার রিয়াদ আবাসিক হোটেলে উপস্থিত হয় এএসআই মহিউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স। অনৈতিক কাজের দায়ে  হোটেল মালিক শাহিন রেজা ও কর্মচারী রবিউল ইসলামসহ ৪জন আটক হয় পুলিশের হাতে।

তবে এ ধরনের অনৈতিক কাজের জন্য হোটেল মালিকসহ আটককৃত সবার যেন দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হয় সেজন্য স্থানীয়রা পুলিশকে অনুরোধ করেছেন।

সর্বশেষ