২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

অন্ধ মা-বাবাকে পিটিয়ে বাড়ি ছাড়া করলো হতভাগা সন্তান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
কাওসার হামিদ,তালতলী(বরগুনা)প্রতিনিধি:
বরগুনার তালতলীতে দৃষ্টি প্রতিবন্ধী মা- ছকিনা বেগম( ৭০)  বৃদ্ধ ও বাবা মো আব্দুল হাফেজ (৮০) কে মারধর করে বাড়িছাড়ার চেষ্টার অভিযোগ ছেলের বিরুদ্ধে। মঙ্গলবার( ২৭ অক্টোবর) বিকালে উপজেলার বড়বগী ইউনিয়নের ছোট ভাইজোড়া গ্রামে এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে আহত মা-বাবা সাংবাদিক দের  জানান, দীর্ঘদিন যাবৎ বড় ছেলে মাহাবুবুল হক খোকন (৫০) স্ত্রী সুফিয়া বেগম(৪৫)  তার বৃদ্ধ বাবা ও মাকে মারধর করে জোরপূর্বক জমি-জমা লিখে নেয়ার চেষ্টা করছিল। পরে তাদের মানসিক যন্ত্রণা সইতে না পেড়ে বড় সন্তানকে বসতবাড়ির ১২ কাঠা সম্পত্তি লিখে দেয় এবং জোরজবর দখল করে আরো ৬ কাঠা ।  বৃদ্ধ বাবা মা অন্য জায়গায় তার মেয়ে ও  ছেলেকে নিয়ে বসবাস শুরু করেন। সংসারের হালধরেন বড় মেয়ে, দিন মজুরি কাজ করে বৃদ্ধ বাবা মা ও ভাইয়ের দেখাশোনা করেন।
এর মধ্যে  তার বর্তমান আবাসস্থলের সম্পত্তিও লিখে নেওয়ার চেষ্টা করেন বড় ছেলে পুত্র বধু ও নাতনি  তাদের  কথায় রাজি না হওয়ায়  প্রায় সময়ই তা বৃদ্ধ বাবা ও মাকে মারধর করেন তারা৷    মাছ কিনতে না পেড়ে  দুপুরে  খাবার  জন্য পুকুরে মাছ ধরেন। কিন্তু বড় ছেলের  বাড়িতে মাছ না পাঠানোর কারনে। পুত্র বধু সুফিয়া বেগম, ও নাতনী মনি আক্তার  তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাদের মাথা ফাটিয়ে দেয় এবং গুরুতর জখম করে।
পরে তারা আহত অবস্থায় উপজেলা তথ্য সেবা অফিসারের কার্যালয় আসেন, তথ্য সেবা অফিসার
সংগীতা সরকার তাদের দ্রুত তালতলী ২০ সয্যা হাসপাতালে নিয়ে চিকিৎসা সেবা প্রদান করে ঔষধ  কিনে দেন। এবং তার সাথে তালতলী জাগো নারীর
কর্মকর্তা আক্তার জাহান লাভলী ও তাদের চিকিৎসা খরচ বহন করেন।
এ ব্যাপারে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো. কামরুজ্জামান মিয়া বলেন এ বিষয় কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

সর্বশেষ