১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অপহরণের ২৪ ঘন্টা পর উদ্ধার হলো শিবু লাল দাস‌

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
অপহর‌ণের ২৪ ঘণ্টা পর পটুয়াখালীর বি‌শিষ্ট ব্যবসায়ী শিবু লাল দাস‌ ও তার গাড়ির চালক মিরাজ‌কে উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। মঙ্গলবার (১২ এপ্রিল) রাত সা‌ড়ে ১০টার দি‌কে শহ‌রের কাজীপাড়াস্থ এস‌পি কম‌প্লে‌ক্সের আন্ডারগ্রাউন্ড থে‌কে অক্ষত অবস্থায় তা‌দের‌ দুইজন‌কে উদ্ধার করা হয় ব‌লে নি‌শ্চিত ক‌রেন সদর ডি‌বি ও‌সি মো. শাহজাহান মিয়া।
মো. শাহজাহান মিয়া জানান, তথ্য-প্রযুক্তির সহায়তায় দিনভর অভিযান চা‌লি‌য়ে ওই স্থানকে চিহ্নিত করা হয়। প‌রে তল্লা‌শি চা‌লি‌য়ে তা‌দের দুইজন‌কে উদ্ধার করা হয়। তবে প্রত্যক্ষদর্শীরা জানান, বোরকা পরা এবং অসুস্থ অবস্থায় তাদেরকে ওখা‌নে পাওয়া যায়।
পুলিশ সুপার মোহাম্মদ শ‌হিদুল্লাহ জানান, ব্যবসায়ী শিবু লাল দাস‌কে উদ্ধার করা হ‌য়ে‌ছে। প্রাথ‌মিক চি‌কিৎসার জন্য তাকে পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। বিস্তা‌রিত প‌রে জানানো হ‌বে।
উল্লেখ্য, সোমবার রাত ৯টার দি‌কে গলা‌চিপা উপ‌জেলার হ‌রি‌দেবপুর খেয়াঘাট থে‌কে নিজ গাড়িতে ক‌রে পটুয়াখালী শহ‌রের পুরানবাজারস্থ নিজ বাসার উ‌দ্দে‌শে রওয়ানা হন শিবু দাস। প‌রে রাত ৯টা থে‌কে ১০টা পর্যন্ত যে‌কোনো সম‌য়ে শিবু লাল দাস‌কে অপহরণ করা হয়। রাত ২টার দি‌কে তার ব্যবহৃত ফোন দি‌য়ে স্ত্রী বিউ‌টি দাস‌কে ফোন দি‌য়ে ২০‌ কো‌টি টাকা মু‌ক্তিপণ দাবি করা হয়। এরপর বিষয়‌টি প্রশাসন‌কে জানা‌নো হ‌লে ওই রাত থে‌কে মঙ্গলবার রাত ১০টা পর্যন্ত জেলার বি‌ভিন্ন স্থা‌নে পু‌লিশ সাঁড়া‌শি অ‌ভিযান চা‌লি‌য়ে শহ‌রের কাজীপাড়াস্থ এস‌পি কম‌প্লে‌ক্সের আন্ডারগ্রাউন্ড থে‌কে উদ্ধার ক‌রা হয়। ত‌বে ওই ভব‌নের আন্ডারগ্রাউ‌ন্ডে শিবু কিভা‌বে আস‌লো এবং এ ঘটনার সা‌থে কে বা কারা জ‌ড়িত সে বিষ‌য়ে পু‌লিশ তাৎক্ষ‌ণিকভা‌বে কিছুই জানায়‌নি। প্রসঙ্গত, এস‌পি কমপ্লে‌ক্সের মা‌লিক শহ‌রের প্রথম শ্রেনীর ঠিকাদার ও ব্যবসায়ী গোলাম স‌রোয়ার বাদল।

সর্বশেষ