২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অবশেষে মালির প্রেমে দিওনা রোমানা স্বর্ণা!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদনপ্রতিবেদকঃ কথায় বলে প্রেম মানে না কোন জাত কুল, ধনী গরীবের ব্যবধান। তাইতো বড়লোক বাবার মেয়ে হয়েও অবশেষে কিনা বাড়ির মালির প্রেমে হাবুডুবু খেলেন অভিনেত্রী রোমানা স্বর্ণা।
বালির প্রেমে দেওয়ানা হয়ে পাগল প্রায়।

বড়লোক বাবার আদরের কন্যা রোমানা স্বর্ণা। তাদের বাগানে কাজে যোগ দেয় এক সহজ সরল মালি। প্রথমে মালিকে অত্যাচার করলেও একসময় তার প্রেমে পড়ে যান তিনি। এমন গল্পে নির্মিত হয়েছে ঈদের সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ওয়ান গার্ডেনার টু ফ্লাওয়ার্স’। একুশে টিভিতে ঈদের দিন হতে সাতদিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে নাটকটি প্রচারিত হবে।

রোমানা স্বর্ণা নাটকটি সম্পর্কে বলেন, এটি একটি মজার নাটক। হাস্যরসের মধ্য দিয়ে গল্প এগিয়েছে। নাটকটি দেখে দর্শক মজা পাবে।

তিনি আরও বলেন, এ নাটকে আমি গ্রামের ধনাঢ্য পরিবারের একমাত্র মেয়ের চরিত্রে অভিনয় করেছি। যে তাদের বাগানের মালির প্রেমে পড়ে। আমার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন ভাই।

উল্লেখ্য, হাস্যরসাত্বক ধারাবাহিক নাটকটি রচনা করেছেন জাহিদ বাবুল। নাটকটি পরিচালনা করেছেন আজিম খান ও কাজী সাইফ আহমেদ। নাটকটির বিভিন্ন চরিত্রে রোমানা স্বর্ণা ও মিলন ছাড়াও অভিনয় করেছেন নাজিয়া মৌ, সিদ্দিকুর রহমান, নূর এ আলম নয়ন প্রমুখ।

সর্বশেষ