১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আদালতের আদেশ পালন না করায় পটুয়াখালীর ডিসিকে হাইকোর্টে তলব আড়াই বছরের সাজার ভয়ে ১২ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না রনির বাংলাদেশের কোনো তরুণ-তরুণী আর বেকার থাকবে না: পলক পুঁজিবাজারে লেনদেন হাজার কোটি টাকা ছাড়াল যমুনার তীরে গর্তে মিলল নি*খোঁজ ২ ভাইয়ের মরদেহ ড. এম এ ওয়াজেদ মিয়া সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল মঠবাড়িয়ায় রহস্য জনক ভাবে শিশু সন্তান নিয়ে নারী নিখোঁজ  সড়ক দুর্ঘটনা অন্যতম জাতীয় সমস্যা হিসেবে দেখা দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী মাদারীপুর অনলাইন ম্যানেজমেন্ট ও সঞ্চয়ের উপকারিতায় অবহিতকরণ সভা চরফ্যাশনে চুরির অপবাদে ডেকে নিয়ে রিকশাচালককে মারধর, ফাঁকা স্ট্যাম্পে সই

অবৈধ অস্ত্রসহ এক সন্ত্রাসী পুলিশের হাতে গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:


চুয়াডাঙ্গার জীবননগর থানার পুলিশ সদস্যদের হাতে অবৈধ অস্ত্রসহ ইব্রাহিম খলিল জনি (২৮) নামের এক সন্ত্রাসী আটক হয়েছে। আটককৃত আসামি জীবননগর পৌরশহরের বাজার পাড়ার মৃত জিয়ারুল ইসলামের ছেলে। মঙ্গলবার (১৩ই অক্টোবর) রাত সাড়ে ৯টার সময় জীবননগর থানাধীন রাজনগর গ্রামের একটি পুকুরের নিকট থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, জীবননগর উপজেলার রাজনগর গ্রামের আব্দুর রাজ্জাক মুন্সির ছেলে মিলন মুন্সির পুকুরে একদল সন্ত্রাসী বড় ধরনের অঘটন সৃষ্টির উদ্দেশ্যে গোপন মিটিং করছে এমন সংবাদের ভিত্তিতে জীবননগর থানার ওসি (অপারেশন) মোল্লা সেলিমের নেতৃত্বে একদল চৌকস পুলিশ সদস্য সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য সন্ত্রাসীরা পালিয়ে গেলেও ইব্রাহিম খলিল জনি নামের এক সন্ত্রাসীকে আটক করা হয়।পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে তাকে সাথে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে মাছ পাহারা দেওয়ার জন্য নির্মিত একটি টিনের ঘরের খোলা বাক্সের ভেতরে হতে সে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান সদৃশ অস্ত্র নিজ হাতে বের করলে তা জব্দ করে উদ্ধারকৃত অস্ত্রসহ আসামিকে থানায় নিয়ে আসা হয়।আটককৃত আসামির বিরুদ্ধে জীবননগর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের পূর্বক বুধবার তাকে বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ।

সর্বশেষ