৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আগৈলঝাড়ায় কাতার প্রবাসীর লাশ হাসপাতালে ফেলে পালাল চাচা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ :: বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার বেলুহার গ্রামের কাতার প্রবাসী কাজী উজ্জল নামের (২৭) এক যুবকের লাশ গৌরনদী উপজেলা হাসপাতালে ফেলে রেখে পালিয়ে গেছে চাচা ও তার সহযোগিরা।

বৃহস্পতিবার দুপুরে নিহতের মা হাসি বেগম অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জেরধরে উজ্জলের চাচা কাজী মাসুম তার সহযোগিদের নিয়ে পরিকল্পিতভাবে তার ছেলেকে হত্যা করেছে। গৌরনদী মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছেন।

নিহত কাজী উজ্জল বেলুহার গ্রামের মাহবুবুর রহমান মিঠুর পুত্র। নিহতের মা হাসি বেগম অভিযোগ করেন, তার ছোট দেবর মাসুমের সাথে দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে তাদের বিরোধ চলে আসছে। ধারনা করা হচ্ছে ওই বিরোধের জেরধরে বুধবার দিবাগত রাতে উজ্জলকে পরিকল্পিতভাবে হত্যা করে মাসুম ও তার সহযোগিরা গৌরনদী হাসপাতালে নিয়ে অসুস্থ্যতার কথা বলে। এসময় কত্যর্বরত চিকিৎসকেরা কাজী উজ্জলকে মৃত বলে ঘোষণা করার পর কৌশলে মাসুম ও তার সহযোগিরা হাসপাতালে লাশ ফেলে রেখে পালিয়ে যায়।

গৌরনদী উপজেলা হাসপাতালের মেডিকেল অফিসার আলহাজ্ব ডাঃ মোঃ মনিরুজ্জামান বলেন, বিষয়টি তাৎক্ষনিক থানা পুলিশকে অবহিত করার পর পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে নিয়েছেন।

আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মোঃ মাজাহারুল ইসলাম বলেন, ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পর হত্যার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

সর্বশেষ