১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আগৈলঝাড়ায় জুয়ার আসর থেকে ৬ জুয়াড়িকে গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের আগৈলঝাড়া জুয়া খেলার সময় জুয়ার আসর থেকে পেশাদার মাদকসেবী ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, জুয়া খেলার গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে এসআই মোক্তার হোসেন অন্যান্য অফিসার ও সঙ্গিয় ফোর্স নিয়ে বাগধা ইউনিয়নের দক্ষিন চাঁদত্রিশিরা গ্রামের বড়ইতলা নামক স্থানে জুয়ার আসরে অভিযান চালায়।

অভিযানে দক্ষিন চাঁদত্রিশিরা গ্রামের আলমগীর বাহাদুরের মাস্টারের ছেলে পেশাদার মাদকসেবী ঢাকা ছাত্রদলের ক্যাডার রুহুল আমিন বাহাদুর (২৫), দক্ষিন চাদত্রিশিরা গ্রামের সাহেদ বাহাদুরের ছেলে গোলাম রাসুল (২০), গনি বাহদুরের ছেলে বাচ্চু বাহাদুর (৩৪), মৃত মকবুল বাহদুরের ছেলে ছালেক বাহাদুর (৪৫), সিদ্দিক বাহাদুরের ছেলে সাখাওয়াত বাহাদুর (২৪), মজিদ বাহাদুরের ছেলে সজীব বাহাদুর (২৪)কে জুয়ার কোট ও খেলার টাকাসহ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতদের ছাড়িয়ে নিতে বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত আটককৃতদের স্বজনেরা থানা ও আশপাশ জড়ো হয়ে পুলিশের সাথে দফা-রফা করা চেষ্টা চালায়। জুয়াড়ি আটকের বিষয়টি টক অব দ্যা টাউনে পরিনত হলে অবশেষে পুলিশ তাদের বিরুদ্ধে মামলা করতে বাধ্য হয়।

স্থানীয়রা জানান, পুলিশের হাতে আটককৃতরা এলাকায় চিহ্নিত মাদকসেবী ও জুয়াখোর। এরা এলাকায় বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। বংশীয় প্রভাবের কারণে এদের বিরুদ্ধে ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বৃহস্পতিবার দুপুরে এসআই মোক্তার হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেছন। এবং মামলা দায়েররের পরে গ্রেফতারকৃতদের বরিশাল আদালতে প্রেরণ করেছে পুলিশ।

সর্বশেষ