১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আগৈলঝাড়ায় মাদক বিক্রিতে বাধা দেওয়ায় একই পরিবারের ৪ জনকে মারধর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের আগৈলঝাড়ায় মাদক বিক্রিতে বাধা দেওয়ায় একই পরিবারের চারজনের ওপর হামলার অভিযোগ উঠেছে। রোববার (৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ফুল্লশ্রী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ১০ জনের নামে থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী পরিবার।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফুল্লশ্রী গ্রামের তিন ভাই যাকাত, ছালাম ও জাকির ফকির এলাকায় মাদক বিক্রি করেন। আজ সকালে একই এলাকার জুলফিকার ফকির ওই তিনজনের বড় ভাই এরশাদ ফকিরকে বিষয়টি বললে কথা–কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ হয়। তখন যাকাত, ছালাম ও জাকিরসহ ১০-১২ জনের একটি দল জুলফিকারের ওপর হামলা করেন। তাঁকে রক্ষা করতে গেলে হামলার শিকার হন জুলফিকারের মা শাবানা বেগম ও ভাই রফিক ফকির। আহত ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় আহত জুলফিকার বাদী হয়ে আজ দুপুরে এরশাদ ফকিরের তিন ভাইসহ তাঁদের পরিবারের ১০ জনের নামে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগের বিষয়ে এরশাদ ফকির বলেন, ‘আমার ভাইদের মাদক কারবার বন্ধ করতে নিষেধ করলেও তারা আমার কথা শুনছে না। আজ সকালে জুলফিকার আমাকে গালমন্দ করেন। একপর্যায়ে আমার ওপর হামলা করেন। আমাকে রক্ষা করতে আমার ভাইয়েরা এগিয়ে আসলে তাদের মাদক কারবারি বলে গালমন্দ করেন জুলফিকার ও তাঁর পরিবারের লোকজন।’

বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস বলেন, একাধিকবার উপজেলা আইনশৃংখলা সভায় মাদকের বিরুদ্ধে বলা হয়েছে। আজ রোববার সকালের ঘটনাটি আমি শুনেছি। এঘটনা পুলিশ প্রশাসনকে অবহিত করা হবে।

লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. জহিরুল ইসলাম বলেন, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ