২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলীতে বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে কোপালো স্বামী গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ভোলায় ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা উজিরপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫ তীব্র তাপদাহ থেকে মুক্তি পেতে আমতলীতে সালাতুল ইসতিসকার নামাজ আদায় পিরোজপুরে বাসের ধাক্কায় ফেরিতে থাকা ৪ মোটরসাইকেল নদীতে বরগুনায় ডায়রিয়ার প্রকোপ : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৮৩ জন পটুয়াখালীতে তীব্র দাবদাহ ও খরা থেকে মুক্তি পেতে ইসতিসকার নামাজ আদায় বিসিএস পরীক্ষায় অংশ নিতে বাস সহায়তা দেবে ববি কর্তৃপক্ষ বরিশালে ভোট কেন্দ্রে থাকছে না সিসি ক্যামেরা

আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে আগৈলঝাড়ায় পায়েল চৌধুরী (১২) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। তার স্কুলড্রেস কেনার জন্য জমানো টাকা ভেঙে বাজার করার জেরে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ ও স্বজনরা।

শনিবার (৪ জানুয়ারি) দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহ শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহত পায়েল উপজেলার রত্নপুর ইউনিয়নের মিশ্রিপাড়া গ্রামের ভ্যানচালক বিমল চৌধুরীর মেয়ে। সে স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

পায়েলের বাবার বরাত দিয়ে আগৈলঝাড়া থানার উপপরিদর্শক (এসআই) আলী হোসেন জানান, এ বছর ষষ্ঠ শ্রেণিতে উঠেছিল পায়েল। তার লেখাপড়ার প্রতি খুব আগ্রহ, স্কুলে ক্লাস শুরুর আগে ড্রেস কিনতে টাকা চেয়েছিল। কিন্তু দারিদ্র্যের কারণে পরিবার স্কুল ড্রেস কিনে দিতে পারেনি। পায়েল বিভিন্ন ক্ষেতে গিয়ে ইরি ধানের বীজতলা থেকে চারা তুলে দিয়ে কিছু টাকা পেতো। ওই টাকা স্কুলের ড্রেস কিনতে জমিয়ে রেখেছিল সে।

কিন্তু শুক্রবার ঘরে বাজারের টাকা না থাকায় পায়েলের জমা করা টাকা দিয়ে বাজার করেন পায়েলের বাবা। পায়েল বিষয়টি জানতে পেরে তার মা-বাবার ওপর রাগ করে। এ নিয়ে পায়েলকে তার মা বকা দেন। একপর্যায়ে পরিবারের সবার অগোচরে সে ঘরে থাকা বিদ্যুতের ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ