৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল। এনডিবিএ'র শোক প্রকাশ গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ঝালকাঠিতে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে ছোট গ্রেফতার ২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন!

আগৈলঝাড়ায় হাত-পা, মুখ বাঁধা অজ্ঞান অবস্থায় যুবক উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের আগৈলঝাড়ায় হাত-পা, মুখ বাঁধা অজ্ঞান অবস্থায় এক যুবককে উদ্ধার করা হয়েছে। পরে তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ।

উদ্ধর করা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আগৈলঝাড়া-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পূর্ব পয়সা এলাকার একটি বালুর মাঠ থেকে ২০-২২ বছরের ওই যুবককে উদ্ধার করেন তিনি। ওই যুবককে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার সাথে পরিচয়ের জন্য কোন কাগজপত্র বা মানিব্যাগ পাওয়া যায়নি।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে অজ্ঞাত পরিচয়ের ওই যুবক পেশায় ইজি বাইক চালক। দুর্বৃত্তরা তাকে অজ্ঞান করে ইজি বাইক নিয়ে পালিয়ে গেছে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মামুন মোল্লা জানান, অজ্ঞাত ওই যুবককে হাত-পা, মুখ বেঁধে অজ্ঞান করা হতে পারে। তারা ওই যুবককে সেই ধরণের চিকিৎসা প্রদান করছেন।

সর্বশেষ