১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কলাপাড়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ব্র্যাক প্রতিষ্ঠানের নগদ অর্থ সহায়তা প্রদান বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করলেন এমপি রেজাউল বরিশাল ল্যাবএইডে চিকিৎসা নিতে গিয়ে অল্পের জন্য প্রাণে রক্ষা.... ক্ষতিগ্রস্তদের মাঝে বরিশাল মহানগর জামায়াতের আর্থিক সহায়তা প্রদান পটুয়াখালীর বাউফলে দুঃস্থদের মাঝে চেক বিতরণ বাউফলে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত বরিশালে অনলাইনে বিজ্ঞাপন দিয়ে বিক্রিকালে ২১ কচ্ছপ উদ্ধার বরিশালে আ. লীগ নেতার বক্তব্যে বিপাকে যুবদল নেতা তসলিম পিরাজপুরে পুকুর থেকে বল আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মাদরাসাছাত্রের মৃ*ত্যু স্বরূপকাঠিতে মসজিদ উন্নয়নের টাকা ইউপি সদস্যের পকেটে

আগৈলঝাড়ায় হামলা-ককটেল নিক্ষেপ: বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল জেলার আগৈলঝাড়ায় আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা ও ককটেল নিক্ষেপের ঘটনায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। উপজেলার বাকাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সহিদুল ইসলাম পাইক বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বিশেষ ক্ষমতা আইনে দায়ের হওয়া ওই মামলায় স্থানীয় বিএনপি, যুবদল, ছাত্রদলের ২৪ জন নেতাকর্মীকে নামধারী ও ৫০ থেকে ৬০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

শুক্রবার (০৩ নভেম্বর) বিকেলে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম।

তিনি স্থানীয়, প্রত্যক্ষদর্শী ও আওয়ামী লীগ নেতাদের বরাতে জানান, বিএনপির ডাকা হরতাল ও অবরোধের প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে উপজেলার বাকাল ইউনিয়নের পয়সারহাট পশ্চিমপাড় বন্দরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

সন্ধ্যায় সমাবেশ শেষে আওয়ামী লীগের নেতাকর্মীরা উপজেলা সদরে ফিরেছিলেন। ওই সময় পয়সারহাট সেতুর পূর্বপাড়ে অবরোধের সমর্থনে বিএনপির নেতাকর্মীরা মহাসড়কের ওপর গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে জনগণ ও যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করার চেষ্টা চালাচ্ছিল।

ঘটনাস্থলে আওয়ামী লীগের নেতাকর্মীরা পৌঁছলে তাদের উদ্দেশ্য করে হামলা চালানো হয়। ওই সময় ককটেল বিস্ফোরণ ঘটালে লোকজন আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করে।

তাৎক্ষণিক থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গেলেও হামলাকারীরা পালিয়ে যায়। তবে ঘটনাস্থলে গিয়ে অবিস্ফোরিত দুটি ককটেল সদৃশ বস্তু, লোহার রড ও লাঠিসোঁটা উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিল্টন মণ্ডল জানান, হামলায় ব্যবহৃত বিভিন্ন আলামত উদ্ধার করা হয়েছে। পাশাপাশি আসামিদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ