২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে অভয়াশ্রমের নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৮ জেলেকে জরিমানা বরিশাল-পটুয়াখালীসহ দেশের ৮ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা কুয়াকাটা সমুদ্র সৈকতে ভেসে এসেছে দুটি মৃত কচ্ছপ বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত গীতিকার হলেন কবি বিজন বেপারী রোজা মানুষের মানবিক গুণাবলি বিকশিত করে : লায়ন মোঃ গনি মিয়া বাবুল বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাথে এসএম জাকিরের মতবিনিময় সুধীজনদের সন্মানে  চরফ্যাশন রেসিডেন্সিয়াল মডেল কলেজের ইফতার মাহফিল  হার্ডলাইনে পুলিশঃ এবার বরিশালে পরিবহন সেক্টরে নৈরাজ্য চলবেনা রোজা রেখে মুখের দুর্গন্ধ এড়াবেন যেভাবে বাসায় পর্যবেক্ষণে খালেদা জিয়া, সিদ্ধান্ত মেডিকেল বোর্ডের

আধিপত্য বিস্তারকে কেন্দ্রকরে দুই গ্রুপে সংঘর্ষ, নিহত-১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জাহিদ হাসান, মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লুৎফর হাওলাদার (৪৫) নামের একজন নিহত হয়েছে। এছাড়াও কমপক্ষে আহত হয়েছে ১০ জন। এসময় উভয় পক্ষের একাধিক বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনাও ঘটে।
বৃহস্পতিবার সকালে রক্তক্ষয়ী এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত লুৎফর গাছবাড়িয়া এলাকার ইদ্রিস হাওলাদারের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লাভলু তালুকদারের সঙ্গে মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পেয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমানের দীর্ঘদিন থেকেই বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরেই বৃহস্পতিবার সকালে দুই পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় প্রতিপক্ষের লোকজন লাভলু তালুকদারের সমর্থক লুৎফর হাওলাদারকে কুপিয়ে জখম করে। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।
খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এলাকায় এখনো থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান বলেন, নিহতের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মরদেহ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সর্বশেষ