২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন উপলক্ষে দশমিনায় মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দশমিনা(পটুয়াখালী) সংবাদদাতা।।
পটুয়াখালীর দশমিনায় নানা আয়োজনের মধ্যে দিয়ে “দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ^” স্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। দুর্নীতি দমন কমিশন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে শুক্রবার সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্তরে জাতীয়, দুদক পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়। পরে উপজেলা পরিষদের সামনের সড়কে মানববন্ধন, উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালী বের করে শহরের গুরুত্বপূর্ন সড়কে প্রদক্ষিন শেষে সদর ইউনিয়ন পরিষদে এসে শেষ হয়। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির অস্থায়ী কার্যলয় সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আহাম্মেদ আব্রাহিম অরবিল এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল। বিশেষ অতিথি ছিলেন, দশমিনা থানার ওসি (তদন্ত) অনুপ দাস, দূর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মোর্শেদা বেগম ও তাহমিনা সুলতানা, সাধারন সম্পাদক মো. মোশাররফ হোসেন, স্থানীয় সংবাদকর্মী, দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মো. মোয়াজ্জেম হোসেন আলতাফ মিয়া, কেয়া বেগম এবং বিপ্লব কুমার দেবনাথ, আলহ্জ জামাল হোসেন, কোডেক প্রতিনিধি, এনজিও প্রতিনিধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী, সততা সঙ্গের সদস্য প্রমুখ।
বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়েতে আমাদের সকলকে দুর্নীতি পরিহার করতে হবে। কাউকে দুর্নীতি করতে দেওয়া যাবে না। যদি কেউ দুর্নীতি করে তাকে আইনের হাতে তুলে দিতে হবে।###

সর্বশেষ