২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাকেরগঞ্জে গ্রামাঞ্চলে চোর-ডাকাত আতঙ্ক ! গায়ে মাখছেনা পুলিশ বরিশালে পেশাজীবি সমন্বয় পরিষদের ঈদ পুনর্মিলনী এবার তালতলীর আরেক ইউপি চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু বরগুনায় সাড়ে ৪ লাখ টাকার গাঁজাসহ কারবারী আটক বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই : পানিসম্পদ প্রতিমন্ত্রী রাঙ্গাবালীতে মুগডাল তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, দুই নারীসহ আহত ৭ ববি শিক্ষিকার চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩ দেশীয় তহবিলের অর্থে নির্মাণ হচ্ছে মীরগঞ্জ সেতু

আবারও ইভান মল্লিক বাদ পড়লো সিনেমা থেকে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

ক্যারিয়ার নিয়ে বেশ সংকটে পড়েছেন পরিচালক ইভান মল্লিক। একের পর এক ছবি হাতছাড়া হয়ে যাচ্ছে তার। ‘কথা দিলাম’ ছবির পর এবার `মুনাফিক’ ছবি থেকেও নাম বাদ পড়ল ইভান মল্লিকের । এ পর্যন্ত ছবিটির যে কাজ হয়েছে সব কিছু পরিচালক বুঝিয়ে দিবেন বলে জানাগেছে। এরপর ছবিটির বাকি কাজ অন্য পরিচালক দিয়ে ছবিটি শেষ করবেন প্রজোযক।

এবিষয়ে জানতে পরিচালক ইভান মল্লিককে ফোন দেওয়া হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

এরপর কথা হয় ছবিটির প্রজোযক মোঃ মামুন খানের সাথে তিনি অভিযোগ তুলে বলেন, ইভান মল্লিক টাকা পয়সা নিয়ে বেশ ঝামেলা করে আসছিলো। এমন কি শিল্পীরা আমার কাছে অভিযোগ করেন তাদের পেমেন্ট পর্যন্ত দিচ্ছিলেন না। তাই এসব শুনতে শুনতে আমি অনেক বিরক্ত হয়ে গেছি। তারপর ও আমি তার সাথে ভালো একটা সমঝোতা চেয়েছিলাম, যার কারনে শিল্পীদের আবার আমি পেমেন্ট করি। এরপর আমি তাকে প্রশ্ন করি ভাই তাদের টাকা আপনি দেন না কেন? সে আমাকে বলে আমি সেটা বুঝবো। কিন্তু এইসব লেনদেন নিয়ে তার সাথে আমার বেশ কিছু দিন যাবৎ ঝামেলা চলে আসছিলো। কারন আমি তার কাছে কোন টাকা পয়সার হিসাব পাচ্ছিলাম না।

এ কারনে কাল আমরা কয়েকজন পরিচালক সহ ইভান মল্লিকের সাথে বসেছিলাম। তাদের উপস্থিতে তার সাথে আমার সমঝোতা হয়। তিনি যখন হিসাব দিতে পারছিলেন না তখন তিনি ছবিটি থেকে অব্যাহতি দেন। তিনি বলেন ভাই আমি যেহেতু হিসাব দিতে পারছি না তাই আমাকে ছবিটি থেকে আমাকে বাদ দেন। আমরা ও তার ছবিটি থেকে তাকে বাদ দিয়ে সমঝোতাতে চলে আসি। যেহেতু আমার ছবিটি আরো অনেক কাজ আছে তাই উনাকে বাদ দিয়ে সামনের কাজ গুলো অন্য পরিচালক দিয়ে ছবিটি কাজ শেষ করে সামনে বছর ছবিটি রিলিজ করবো।

এর আগের বাদ হওয়া ‘কথা দিলাম’ ছবিটির প্রজোযক বলেছিলেন, আমি মনে করেছিলাম, এই পরিচালককে দিয়ে কাজ করালে সিনেমাটি থেকে দর্শক কিছু শিখতে পারবেন। কিন্তু পরিচালক ইভান মল্লিক নিজেই তার অক্ষমতা জন্য দলিলে লিখিত দিয়ে সিনেমা থেকে সরে গেছেন । তাকে বাদ দেওয়ার অনেক কারণ রয়েছে । আমার সঙ্গে কাজ করতে পারবে না এটুকুই। এখন যারা কাজ করছে তারা যেন সুন্দর ভাবে আমার কাজটি শেষ করে এটুকু চাওয়া আমার। এই সিনেমার জন্য যত টাকা লাগে আমি খরচ করবো।

নিশি মিতালী কথাচিত্র ও মামুন চৌধুরীর প্রযোজনায় `মুনাফিক’ সিনেমাটি চিত্রনাট্য করেছেন আহসান হাবিব সকাল। এতে অভিনয় করেছেন সাইফ খান, জনপ্রিয় চিত্রনায়িকা কেয়া, সানিয়া জামান জারা, মামুন চৌধুরী, আফফান মিতুল, শিতল, রেবেকা রউফ, আশরাফ কবির, জ্যাকি আলমগীর প্রমুখ।

সর্বশেষ