৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাউফল উপজেলা নির্বাচনে জীবন্ত ঘোড়া নিয়ে মিছিল করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ আমি চেয়ারম্যান হতে নয়, এসেছি জনগণের সেবা করতে : খান মামুন আগৈলঝাড়ায় দুধ দিয়ে গোলস করে দল ত্যাগ করলেন বিএনপি নেতা বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২ মুলাদীতে একরাতে ১০ নলকূপ চুরি, তীব্র পানি সংকট উজিরপুরে ১০ বছরের শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার দেবর-ভাবীর মাদক ব্যবসাঃ আট কেজি গাঁজা সহ ধরলো পুলিশ চিরনিদ্রায় শায়িত একই পরিবারের চার সদস্য: শোকের মাতম উজিরপুরে ১০ বছরের ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার কুয়াকাটায় ত্রান প্রতিমন্ত্রীর পক্ষে তৃষ্ণার্ত পথচারীদের পানি ও খাবার স্যালাইন বিতরণ

আমতলীতে আবাসিক হোটেল থেকে নারীসহ আটক ১০

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি ::: বরগুনার আমতলী উপজেলায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে নারীসহ ১০ জনকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে উপজেলার পুরাতন লঞ্চঘাটের ইসলামিয়া আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- জলিল মাতবর (৪২), ফরহাদ ওরফে মারুফ খান (২৯), হাফিজুর রহমান (২১), মাহফুজুর রহমান (২৪), পারভেজ (১৯), জহিরুল (২৪), মিতু আক্তার মুক্তা (১৮), সালমা (২৮), মৌসুমী (২০), পলী (১৮)।

বরগুনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম খান বলেন, মঙ্গলবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় চার নারী ও ছয় পুরুষকে আটক করা হয়। তারা জেলা ও জেলার বাইরে থেকে এসছেন। তাদের আমতলী থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রসঙ্গত, ২০২২ সালের ১৪ মার্চ দুপুর ২টার দিকে হোটেলটিতে অভিযান পরিচালনা করে চার যৌনকর্মীকে আটক করা হয়েছিল। পরবর্তীতে কিছুদিন পরে আবার হোটেলটি চালু করা হয়।

সর্বশেষ