১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলীতে জাতির জনকের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। কর্মসুচীর মধ্য ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, শিশু সমাবেশ, র‌্যালী, কেক কাটা, শিশুদের মাঝে খাবার বিতরন, চিত্রাঙ্গণ প্রতিযোগীতা ও দোয়া মোনাজাত।
শুক্রবার সকাল ৮টায় উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়। পরে এক র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আমতলী পৌরসভা প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরালে ১০৩ পাউন্ড ওজনের কেক কাটা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম, নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাড. এমএ কাদের মিয়া,উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মাদ আশরাফুল আলম পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান, নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, আওয়ামী লীগ সিনিয়র সহ সভাপতি নুরুল ইসলাম মৃধা, বীর মুক্তিযোদ্ধা একেএম সামসুদ্দিন সানু, সকল ইউপি চেয়ারম্যান, সরকারী কর্মকর্তা, সাংবাদিক ও শিক্ষার্থীরা।
সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম এর সভাপতিত্বে এক আলোচনা সভা ও সাংস্কৃকিত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আমতলী-বরগুনা

সর্বশেষ