২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আমতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজনকে কে কুপিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আশিক তালুকদার (২৫) নামে একজন কে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে ।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আশিক তালুকদার ও তার সৎ ভাই রেজা তালুকদার ও সিরাজুল ইসলাম তালুকদার এর মধ্যে দীর্ঘদিন ধরে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। সকাল ১০ টায় আশিক বাঁশ কাটতে গেলে রেজা ও সিরাজুল বাঁধা দিলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যয়ে আশিককে দেশী গাছ কাটার দা দিয়ে মাথায় কোপ দেন। পরে আশিকের চিৎকার শুনে এলাকাবাসীরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার শারীরিক অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আশিক মুঠো ফোনে বলেন গৃহস্থালী কাজের জন্য বাঁশঝাড় থেকে বাঁশ কাটতে গেলে রেজা ও সিরাজুল আমাকে বাঁধা দেয়। বাঁধা উপেক্ষা করে বাঁশ কাটতে গেলে তারা আমাকে হত্যার উদ্দেশ্যে মাথায় কোপ দেয়।
রেজা তালুকদার ও সিরাজুল ইসলাম তালুকদারকে একাধিকবার মুঠোফোনে চেষ্টা করলেও তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক বলেন, আশিক তালুকদারের মাথায় আঘাত গুরুত্বর। উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ