১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ভাইরাল বরগুনার ৭৯৮ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের ১৬৯টি ঝুঁকিপূর্ণ ১৯ এপ্রিল স্বরূপকাঠির মাস্টার মজিবুর রহমানের ১৯তম মৃত্যুবার্ষিকী মহাসড়কে দূর্ঘটনা রোধে বরিশাল জেলা প্রশাসনের অভিযান বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি চরফ্যাশনে চোরের হামলায় স্বামী- স্ত্রী আহতের ঘটনায় মামলা হলেও গ্রেফতার হয়নি আসামী! সাংবাদিক মামুনের "মা" এর মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত স্মারক সম্মাননা পেলেন কবি কথাসাহিত্যিক নাট্যকার আজহারুল আল আজাদ দুমকিতে সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিম এর দাফন সম্পন্ন বরিশালে স্কুল পালাতে গিয়ে গেটের রডে আটকে গেল হাত, উদ্ধারে ফায়ার সার্ভিস

আমতলীতে নির্বাচনী সংঘর্ষে সদস্য প্রার্থীসহ ৪ জন আহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ,আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২১ জনু অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচার- প্রচারনাকে কেন্দ্র করে প্রতিদ্বন্ধি দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রার্থীসহ উভয় পক্ষের ৪জন আহত হয়েছে। গুরুতর ৩ জনকে পটুয়াখালী ও বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, নির্বাচনী প্রচার- প্রচারনাকে কেন্দ্র করে আজ মঙ্গলবার দুপুরের পরে উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পাতাকাটা গ্রামের মন্নান শরীফের বাড়ীর সামনে বসে প্রতিদ্বন্ধি দুই সদস্য প্রার্থী বর্তমান ইউপি সদস্য মোঃ জসিম উদ্দিন ও সাবেক ইউপি সদস্য বাহাদুর হাওলাদারের কর্মী- সমর্থকদের মধ্যে কথাকাটাকাটি ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে উভয়পক্ষ লাঠিসোটা ও দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে সদস্য প্রার্থী বাহাদুর হাওলাদার (৫৫) ও তার ২ কর্মী আবুল কালাম (৪০) ও মনিরুল ইসলামকে (৩৫) কুপিয়ে হাত-পা, কান কেঁটে দেয় এবং পিটিয়ে দাঁত ফেলে দিয়েছে। অপর সদস্য প্রার্থীর জসিম উদ্দিনের কর্মী সরোয়ার হোসেনকে পিটিয়ে গুরুত্বর আহত করে। স্থাণীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত ৩ জনকে পটুয়াখালী ও বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

আমতলী থানার ওসি মোঃ শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। এ ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ