১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলীতে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশীদ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
আমতলী-ঢাকা-কুয়াকাটা মহাসড়কের উপজেলার মহিষকাটা নামক স্থানে হিমাচল সীমান্ত পরিবহনের চাপায় মোটর সাইকেল আরোহী ব্যবসায়ী মঞ্জু খাঁন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার সকালে।

জানা গেছে,ঢাকা থেকে ছেড়ে আসা হিমাচল সীমান্ত পরিবহন কুয়াকাটার উদ্দেশ্য আসছিল একই সময়ে ব্যবসায়ী মঞ্জু খান আমতলীর কুতুবপুর দরবার থেকে মোটর সাইকেল যোগে পটুয়াখালীতে ফিরছিল। বরগুনার আমতলী উপজেলার মহিষকাটায় মোটর সাইকেল ও পরিবহনের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী ব্যবসায়ী মঞ্জু খান (৪৮) নিহত ও মোতালেব হাওলাদার (৫০) গুরুতর আহত হয়। খবর পেয়ে আমতলী উপজেলা ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মনিরুজ্জামান খান তাদের বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। বরিশাল নেয়ার পথে ব্যবসায়ী মঞ্জু খান নিহত হয়। নিহত মঞ্জু খান পটুয়াখালীর হেতালিয়া বাঁধঘাট মাছের আড়ৎ এর ব্যবসা করে। পুলিশ ঘাতক বাসটি ও মোটর সাইকেল উদ্ধার করে আমতলী থানায় নিয়ে আসে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন,ঘাতক বাস ও মোটর সাইকেল উদ্ধার করে থানায় আনা হয়েছে। দুর্গটনায় মঞ্জুখান নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে।

সর্বশেষ