২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

আমতলীতে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালকের পা ভেংগে ১ লক্ষ টাকা ছিনতাই করেছে দুর্বিত্তরা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email


হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
রবিবার দুপুর ২টায় আমতলী- তালতলী সড়কে মোটরসাইকেল চালক রুবেল মুন্সীকে গতিরোধ করে ১ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে গেছে আইয়ুব ও আরিফ নামের দুই দুর্বিত্ত। রুবেলের বাম পায়ের হাটু ভেংগে দিয়েছে। পুলিশ এলাকা পরিদর্শণ করেছে।
জানাগেছে, সকালে পাশ্ববর্তী তালতলী উপজেলার কচুপাত্রা গ্রামের আজিজ হাওলাদার জনতা ব্যাংকে টিটি করতে ১ লক্ষ টাকা দেয় মোটর সাইকেল চালক রুবেলের কাছে। রুবেল টাকা নিয়ে আমতলী জনতা ব্যাংকের উদ্দেশ্যে আসছিল। পথিমধ্যে আমতলী- তালতলী সড়কের দক্ষিন পশ্চিম নামক স্থানে পৌছাতে মোটর সাইকেল গতিরোধ করে আইয়ুব ও আরিফ নামের দুই দুর্বিত্ত। তারা মোটর সাইকেল চালকের কাছে ১ লক্ষ টাকা চাইলে দিতে অস্বীকার জানালে হাতুড়ি দিয়ে তার বাম পায়ের হাটু ভেংগে দিয়ে টাকা ছিনতাই করে নিয়ে যায়। আহত রুবেলের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসে এবং রুবেলকে আমতলী হাসপাতালে নিয়ে আসেন। কর্তব্যরাত চিকিৎসক রুবেলকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে আমতলী থানা পুলিশ এলাকায় পরিদর্শন করেন।
মোটর সাইকেল চালক রুবেল বলেন, আমি ১ লক্ষ টাকা নিয়ে আমতলী জনতা ব্যাংকে আসছিলাম। পথিমধ্যে আইয়ুব ও আরিফ আমার মোটর সাইকেল গতিরোধ করে। টাকা চাইলে না দিলে আমার পা ভেংগে দিয়ে আমার কাছ থেকে ছিনিয়ে টাকা নিয়ে চলে যায়।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম বলেন, ঘটনা আমি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
হারুন অর রশিদ
আমতলী, বরগুনা।
০১৭১৭২৭১১৫৯

সর্বশেষ