১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আমতলীতে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ. আমতলী (বরগুনা) প্রতিনিধি
আমতলী-পটুয়াখালী সড়কের বেতমোর নামক স্থানে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় সড়ক দুর্ঘটনায় নুরুল ইসলাম (৩৫) নামে ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে। নিহত নুরুল ইসলাম কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা ফুলতলা গ্রামের মৃত জব্বার গাজীর ছেলে। সে পেশায় একজন ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক।
পুলিশ সূত্রে জানা গেছে, নিহত নুরুল ইসলাম মঙ্গলবার সন্ধ্যায় পটুয়াখালী বাস স্টান্ড থেকে ২ জন যাত্রী নিয়ে পটুয়াখালী -আমতলী মহাসড়ক ধরে নিজ গ্রামের বাড়ি ধানখালী যাচ্ছিল। এসময় ওই সড়কের বেতমোর নামক স্থানে আসা মাত্র একটি পার্কিং করা ইট বোঝাই ট্রলির সাথে ধাক্কা খেয়ে নুরুল ইসলামসহ অন্য দুই যাত্রী ছিটকে পড়ে। এতে চালক নুরুল ইসলাম, যাত্রী রুহুল আমি শরীফ ও নাসির ঘরামি গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক নুরুল ইসলামকে মৃত ঘোষনা করেন। নাসির ও রুহুল আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের তাৎক্ষনিক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান বলেন, আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ