২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ

আমতলীতে ১ কেজি গাঁজা ও ৩১০ পিচ ইয়াবাসহ চিহ্নিত তিন মাদক কারবারি গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ. আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলীতে পৃথক দুটি অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা ও ৩১০ পিচ ইয়াবাসহ চিহ্নিত তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী- পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের শাখারিয়া বাসষ্ট্যান্ড এলাকায় আমতলী থানার এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশ অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজাসহ উপজেলার গুলিশাখালী ইউনিয়নের খেকুয়ানি বাজারের মৃত্যু আলী আকাব্বর মুন্সীর পুত্র চিহ্নিত মাদক কারবারী মোঃ মোশারেফ হোসেন মুন্সী (৫৬) গ্রেফতার করে। অপরদিকে একই দিন রাত সাড়ে তিনটায় আমতলী সদর ইউনিয়নের মানিকঝুড়ি এলাকায় এসআই সিদ্দিকুর রহমান ও এসআই দাদন মিয়ার নেতৃত্বে অভিযান পরিচালনা করে মাদক বেচাকেনার সময় ৩১০ পিচ ইয়াবাসহ উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের তারিকাটা গ্রামের মৃত্যু সোনা মিয়া হাওলাদারের পুত্র চিহ্নিত মাদক কারবারী হুমায়ূন কবির (৩০) একই এলাকার মৃত্যু শানু ফকিরের পুত্র মিজানুর রহমান ফকিরকে (৩০) গ্রেফতার করে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রনজিৎ কুমার সরকার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পেশাদার মাদক কারবারি বলে জানায়। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে গাঁজা, ইয়াবা এবং অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে আমতলীসহ আশেপাশের বিভিন্ন জেলা, উপজেলায় বিক্রি ও সরবরাহ করে আসছিলেন।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান বলেন, পৃথক দুটি অভিযান পরিচালনা করে পুলিশ ১ কেজি গাঁজা ও ৩১০ পিচ ইয়াবাসহ চিহ্নিত তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ।

সর্বশেষ