২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে মাটি কাটা কে কেন্দ্র করে মা ও দুই ছেলেকে মারধর হাসপাতালে ভর্তি সঞ্জিব দাস উজিরপুরে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, আহত ২ বরিশাল- পটুয়াখালী মহাসড়কে চেয়ারম্যান পরিবহন খাঁদে, নিরাপদে আছে যাত্রীরা চরমোনাই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী খান মামুনের গনসংযোগ গাবতলীতে উঠান বৈঠককালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সিটন ফুটপাতে জমে উঠছে ঈদ কেনাকাটা পূর্ব শত্রুতার জের ধরে গৌরনদীতে শিশুসহ ৪ সদস্যকে মারধর।। রোজার মাঝে রয়েছে আল্লাহর প্রতি সুদৃঢ় ঈমান রাখার সবিশেষ প্রশিক্ষণ —ছারছীনার পীর ছাহেব। গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর কলাপাড়ায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে প্রকাশ্যে খাল ভরাট

আমতলীর ৭নং আড়পাংগাশিয়া ইউপি’তে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলাী আড়পাংগাশিয়া ইউনিয়নে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকি উপলক্ষে আলোচনা সভা,দোয়া অনুষ্ঠান, দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সহায়তা বিতরণ, দিনব্যাপি কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ দুপুর বারোটায় আড়পাংগাশিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দোয়া মাহলিফের মাধ্যম ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দুপুর দুইটায় দুস্হতদের মাঝে খাদ্য সহায়তা হিসেবে রান্না করা খিচুড়ি বিতরণ করা হয়।
ইউপি চেয়ারম্যান ও আড়পাংগাশিয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি সোহেলী পারভীন মালা’র সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট এম,এ কাদের মিয়া,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আমতলী পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান,সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম মৃধা,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও আমতলী সদর ইউপি চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা,চাওড়া ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান বাদল খান,কুকুয়া ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার,হলদিয়া ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক, গুলিশাখালী ইউপি চেয়ারম্যান এডভোকেট এইচ এম মনিরুল ইসলাম, আঠারোগাছিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন,চাওড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমাস খান সহ ছাত্রলীগ,যুবলীগ, শ্রমিকলীগ এর উপজেলা ও স্হানীয় নেতৃবৃন্দ প্রমুখ।

সর্বশেষ