১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আমতলী উপজেলা আওয়ামীলীগ’র বিশেষ বর্ধিত সভা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এ বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
শুক্রবার বিকাল ৩টায় আমতলী সরকারী একে স্কুল মিলনায়তনে এ্যাড. এম. এ কাদের এর সভাপতিত্বে উপজেলার ৭টি ইউনিয়নের উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মীদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ নুরুল ইসলাম মৃধা, মোঃ নাজমুল আহমান নান্নু, মোঃ মোতাহার উদ্দিন মৃধা, পৌর আওয়ামীলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মোঃ আখতারুজ্জামান বাদল খান, যুগ্ম সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম মৃধা, উপজেলা আওয়ামীলীগ সদস্য ও চেয়ারম্যান প্রার্থী বোরহান উদ্দিন মাসুম তালুকদার, উপজেলা আওয়ামীলীগ সদস্য ও চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ, আড়পাংগাশিয়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী সোহেলী পারভিন মালা, পৌর যুবলীগ সহ সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী এ্যাড. এইচ এম মনিরুল ইসলাম মনি। উপজেলা আওয়ালীমীলের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ালীমীলের অর্থ বিষয়ক সম্পাদক বাবু রনজীৎ কুমার, উপজেলা আওয়ালীমীলের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আঃ জব্বার মিয়া, আড়পাংগাশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মাহবুবুর রহমান জাফর বিশ্বাস, চাওড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আহারুজ্জামান আলমাস খান, কুকুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ হাসেম মিয়া, উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ প্রমুখ।
সভায় বক্তরা বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের মনোনিত প্রার্থীকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাত ও আওয়ামীলীগকে শক্তিশালী করার লক্ষে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
হারুন অর রশিদ
আমতলী, বরগুনা।
০১৭১৭২৭১১৫৯

সর্বশেষ