২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কাঠালিয়ায় জমি বিরোধীদের জেরে কৃষক কে হত্যার চেষ্টার অভিযোগ ।। কুয়াকাটায় জেলের জালে ২৬ কেজির কোরাল বাউফলে পুলিশের সামনে আসামিকে মারধর করে পা ভেঙে দিলো বাদীপক্ষ ববির নারী কর্মকর্তাকে ধর্ষণ: পুলিশ কর্মকর্তার বিচার শুরু উজিরপুরের ৫ ইউনিয়নের শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা। শনিবারও খোলা থাকবে সকল শিক্ষা প্রতিষ্ঠান খাল ও ড্রেন পরিষ্কার না করায় মশার উপদ্রব : মেয়র খোকন সেরনিয়াবাত আমতলীতে বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে কোপালো স্বামী গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ভোলায় ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা

আমতলীতে ছাগল বেঁধে রাখতে বলায় মা-ছেলেকে মারধর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি :::: বরগুনার আমতলী উপজেলায় ছাগলকে কেন্দ্র করে মা-ছেলেকে মারধরের অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।

মঙ্গলবার (২৮ মার্চ) বিকেল ৫টার দিকে আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের ছোনাউডা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ছোনাউডা গ্রামের রাজা খানের ছেলে বশির (৩৫) ও তার মা তাসলিমা বেগম (৬৫)। আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত বশির বলেন, ‘মামুন আমাদের প্রতিবেশী। তার ছাগল আমার চাষ করা ঘাস খাচ্ছিল। বিষয়টি দেখার পর আমি মামুনকে ছাগল বেঁধে রাখতে বলি। তবে মামুন বিষয়টি নিয়ে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে মামুন ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করতে থাকে। তার ভাই রাকিব এবং রাকিবের শ্যালক রায়হানও আমাকে মারধর করেন। মা এগিয়ে তাকে মারধর করেন।’

এ বিষয়ে অভিযুক্ত মামুন বলেন, ‘বশিরের চাষ করা ঘাস ছাগলে খাওয়ার ঘটনায় আমার ভাই রাকিবও আহত হয়েছেন।’

এ বিষয়ে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার কাংখিত মন্ডল বলেন, ‘বশির ও তার মা তাসলিমা বেগম হাতে জখম ও শরীরে আঘাতের চিহ্ন নিয়ে সাস্থ কমপ্লেক্সে আসেন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, ঘটনাটি জেনেছি। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ