১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী পৌরসভায় বৃহস্পতিবার সকাল ১১টায় ৪ হাজার ৬ শত ২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধান মন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।
আমতলী পৌরসভা চত্ত্বরে ৯টি ওয়ার্ডের ১০ কেজি করে ৪৬২১ জনকে হতদরিদ্রদের মাঝে এ চাল বিতরণ করা হয়। আমতলী পৌর মেয়র ও আমতলী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর সভার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, ট্যাগ অফিসার উপজেলা কৃষি কর্মকর্তা সি এম রেজাউল করিম পৌর সভার . কাউন্সিলরবৃন্দ, সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
পৌর সভার মেয়র মোঃমতিয়ার রহমান বলেন আওয়ামী লীগ সরকার জন বান্ধব তাই গরীব দুখি মেহনতী মানুষের জন্য এ বিশেষ ভিজিএফের ব্যবস্থা করে থাকেন। এবছর পৌরসভার ৯টি ওয়ার্ডে ১০ কেজি করে ৪৬২১ জনকে এ চাল বিতরন করার ব্যবস্থা করা হয়েছে।

সর্বশেষ