১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আমাদের প্রত্যেককে সন্তানদের দেশ সেবার শিক্ষা দেওয়া উচিত —-মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেন, আমাদের প্রত্যেকের সন্তানদের আদর্শ মানুষ করে দেশ ও জাতিকে সেবার শিক্ষা দিতে হবে। সন্তানকে নৈতিক শিক্ষায় শিক্ষাতি করতে না পারলে সে যেমন দেশের, তেমনি পরিবারের জন্যও অভিশাপ হবে। শিশুদের বঙ্গবন্ধুর দেশ প্রেম ও নৈতিকতার শিক্ষা দিতে হবে। শুক্রবার (০৫ নভেম্বর) বিকালে মরহুম আব্দুস ছালাম শেখ (মাতুব্বর) স্মৃতি ফুটবল খেলা অনুষ্ঠানে পুরস্কার বিতরনী ও গুনীজন সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য কালে তিনি এ কথা বলেন। এ সময় মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যার একক প্রচেষ্টায় দেশের আজ যে উন্নয়ন হচ্ছে তা দেখে বিশ্বের বিভিন্ন উন্নত দেশের রাষ্ট্র প্রধানরা বিস্ময় প্রকাশ করছেন।
মাটিভাঙ্গা ডিগ্রী কলেজ মাঠে ওই কলেজের অধ্যক্ষ মো. আ: সালামের সভাপতিত্বে ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এম সাইফুল ইসলামের সার্বিক সহযোগীতায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদ, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ ওবায়দুর রহমান প্রমুখ।
এ সময় ওই এলাকার ৫ জনকে গুনীজন সম্মাননা প্রদান করা হয়। পরে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা র‌্যালী ও বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।
উল্লেখ্য, বিশিষ্ট সমাজ সেবক ও আ’লীগ নেতা মরহুম আব্দুস ছালাম শেখ (মাতুব্বর) এর স্মরনে মাটিভাঙ্গা যুবসমাজের উদ্যোগে মাটিভাঙ্গা ডিগ্রী কলেজ মাঠে ওই দিন দিন ব্যাপী প্রীতি ফুটবল, লাঠি খেলা ও গুনীজন সম্মাননা প্রদান করা হয়।

সর্বশেষ