১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ॥
বরিশাল সদর উপজেলা নির্বাচনের মোটরসাইকেল প্রতীকে চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন বলেছেন, আমি ভদ্র কিন্তু ভিতু নই। প্রধানমন্ত্রীর এবং নির্বাচন কমিশনার যেখানে স্পষ্ট বলেছেন এবারের নির্বাচন হবে সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ সেখানে আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার লক্ষে বেসামাল হয়ে আমার কর্মীদের উপর হামলা করা হচ্ছে। কিন্তু আমার প্রতিদ্বন্ধি আনারস প্রতীকের প্রার্থী ও তার সমর্থক যারা এগুলো করছে তাদের আমি স্পষ্ট বলতে চাই যে অন্যায় দেখে চুপ করে থাকার মানুষ আমি নই।

বৃহস্পতিবার বিকেলে চরকাউয়া নয়ানী মাধ্যমিক বিদ্যালয় মাঠে উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসএম জাকির বলেন, আপনারা যারা মাঠে নেমে নির্বাচনের জন্য কাজ করছেন আমি নির্বাচিত হতে পারলে তাদের ইজ্জত-সম্মান রাখবো, ইনশাআল্লাহ্। কারণ আমি নির্বাচিত হলে আপনাদের কেউ বলতে পারবে না যে চেয়ারম্যানকে কেউ পাশে পায় না, চেয়ারম্যান কোন কাজ করে না। আপনাদের ইজ্জতহানি হয় এমন কাজ আমি করবোনা। শুধু আপনাদেরই নয়, বরিশাল সদর উপজেলাবাসীর ইজ্জতহানী হয় এমন কোন কাজ আমি করবো না।

তিনি আরও বলেন, এবারের নির্বাচনে কোনো দলীয় প্রতীক না থাকায় আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন। আপনারা কারোর কথায় বা প্রলোভনে পড়বেন না। আপনারা নিজে ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট দিবেন। এবারের নির্বাচনে কোনো প্রার্থী পেশী শক্তি প্রয়োগ করতে পারবেনা। সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ ভোট নিশ্চিত করতে সরকারের পক্ষ থেকেও ব্যাপক জোরালো ভূমিকা রয়েছে। আগামী ৮ মে আপনারা আপনাদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে আগামী পাঁচ (০৫) বছরের জন্য আপনাদের ভাগ্য নির্ধারণ করবেন বলে আমি আশা করি।

অন্যদিকে বিকেলে চাঁদপুরা ইউনিয়নের মৌলভিরহাট বাজারে একটি উঠোন বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন।

এছাড়া মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন।

সর্বশেষ