১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মাদকমুক্ত সমাজ বাস্তবায়ন করতে সবার সহযোগিতা চাই : এমপি মহারাজ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ বলেছেন, আমার নির্বাচনী অঙ্গীকার ছিল মাদকমুক্ত সমাজ গড়ার। সেই অঙ্গীকার বাস্তবায়ন করতে সবার সহযোগিতা চাই। খেলাধুলার বিকাশ ঘটাতে মাদকমুক্ত সমাজ গড়তে হবে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকালে কাউখালী সরকারি বালক বিদ্যালয়ে মাঠে ‘ক্রীড়াই শক্তি ক্রীড়া বল’ এই প্রতিপাদকে সামনে রেখে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রিড়া সমিতির উপজেলা পর্যায়ে ৫২ তম শীতকালীন ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এমপি মহিউদ্দিন মহারাজ আরো বলেন, খেলাধুলার বিকাশ ঘটাতে প্রতিটি উপজেলায় একটি করে শেখ রাসেল মিনি স্টেডিয়াম করার পরিকল্পনা রয়েছে সরকারের। সেটি দ্রুত বাস্তায়নের চেষ্টা করা হবে। শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশ ঘটাতে প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার ব্যবস্থা করতে হবে। এজন্য সরকারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বজল মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মনু মিয়া, কাউখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ বায়েজিদুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধ অ্যাডভোকেট এ কে এম আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান, কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, চিড়াপাড়া ইউপি চেয়ারম্যান লাইকুজ্জামান মিন্টু সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলার ৩১ টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৬৫টি ইভেন্টে প্রায় ৩৫০ জন শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। বক্তব্য শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি বিজয়ীদের কাজে পুরস্কার বিতরণ করেন।

সর্বশেষ