২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বানারীপাড়ায় ইউনিয়ন যুবদলের সভাপতি করার প্রলোভনে অর্থ আদায়! দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু বাবানারীপাড়ায় আগুনে পুড়েছে ঘর, খোলা আকাশের নীচে দিনমজুর পরিবার! নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ পিরোজপুরে কুপিয়ে হাত-পা বিচ্ছিন্ন করে যুবককে হত্যা ‘হিট স্ট্রোক ঝুঁকি হ্রাস করার জন্য সাবধানতা অবলম্বন করতে হবে’ বোরকা পরে মেয়েদের মাদরাসায় গিয়ে গণপিটুনির শিকার যুবক!

আমি চুরি করবো না, কাউকে চুরি করতে দেব না : তাপস

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল নগরীর ১২ নং ওয়ার্ডের তালুকদার বাড়িতে আয়োজিত উঠোন বৈঠকে লাঙ্গল প্রতীকের প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস বলেছেন, আপনারা আমাকে নির্বাচিত করলে আমি প্রতিজ্ঞা করছি, আমি চুরি করবো না, কাউকে চুরি করতে দেব না। আমার চাহিদার কিছু নাই। আমার বাড়ি-গাড়ি সবকিছু আছে, আমার স্ত্রী ও সন্তানদেরও সবকিছু আছে। তাই মৃত্যুর জন্য সাড়ে তিন হাত ভালোবাসার মাটি চাই।

সোমবার (২৯ মে) বিকেলে মরহুম আজিজুল ইসলাম কাঞ্চন তালুকদারের বাড়ির উঠোনে ১২ নং ওয়ার্ডের বাসিন্দা নারী পুরুষের উপস্থিতিতে তিনি এ কথা বলেন।

তাপস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালের উন্নয়নের জন্য কোনো বরাদ্দ দেন নাই। কারণ তিনিও ভোট চোরকে বিশ্বাস করতে পারেন নাই। ভেবেছেন যে এভাবে জনসমক্ষে ভোট চুরি করতে পারে, তার হাতে টাকা দেয়াটা প্রধানমন্ত্রী সঠিক মনে করেন নাই। আমাদের দূর্ভাগ্য এতো বড়ো বড়ো নেতা থাকার পরও বরিশালের উন্নয়ন হয় নাই। ভোলা ও বরিশালের গ্যাস ঢাকায় চলে যায়।

তাপস আরো বলেন, আমি নির্বাচিত হলে এই গ্যাস ফিরিয়ে এনে সবার আগে ভোলা ও বরিশালের অধিকার নিশ্চিত করবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, আমি নির্বাচিত হলে বর্ধিত এলাকা নিয়ে মাস্টারপ্ল্যান করবো। অত্যাধুনিক উৎপাদনমুখী বরিশাল গড়ে দেখাবো। শিল্পকারখানা স্থাপনের প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। এজন্য ভোলা থেকে গ্যাস অতীব জরুরী। যুব সমাজের উন্নয়নে ও বেকারত্ব দূর করতে আউটসোর্সিং কাজে গুরুত্ব দেয়া হবে।

তাপস আরো বলেন, নগরীর খালগুলোর কি দূরাবস্থা তা আমি ঘুরে ঘুরে দেখেছি। নির্বাচিত হলে এই খালগুলো পুনরুদ্ধারে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণের পদক্ষেপ সবার আগে নেব বলে এলাকাবাসীর কাছে প্রতিজ্ঞা করেন তাপস। এসময় তিনি মা ও শিশুদের জন্য বিশেষায়িত হাসপাতাল তৈরির ঘোষণা দিয়ে নিজের জন্য ভোট চাইলেন প্রকৌশলী ইকবাল হোসেন তাপস।
এসময় জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মহসিন উল ইসলাম হাবুল বলেন, যে নৌকা ডুবন্ত, সেই নৌকায় চড়ে জীবন ঝুঁকিতে ফেলবেন না।

১২ নং ওয়ার্ড তালুকদার বাড়িতে এই উঠোন বৈঠকের আয়োজক মোর্শেদ তালুকদার ফোরকানের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন আইনজীবী বশীর আহমেদ সবুজ, রুস্তম আলী খান, আক্তার রহমান সপ্রু,যুব সংহতি বরিশাল জেলা আহ্বায়ক নজরুল ইসলাম হেমায়েত, যুব সংহতি বরিশাল মহানগর আহ্বায়ক অধ্যাপক গিয়াসউদ্দিন, সদস্য সচিব রফিকুল ইসলাম,আব্দুস সালাম, প্রমূখ।

সর্বশেষ