২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি: শাকিব খান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিনোদন ডেস্ক।।
সম্প্রতি সবচেয়ে বেশি আলোচিত বিষয় নায়িকা বুবলী ও শাকিব খানের সন্তান। প্রতিবারই বিয়ে করেন গোপনে। এমনকি নিজের সন্তানদেরও রাখেন আড়ালে। এ ঘটনা এবারই প্রথম নয়, এর আগেও ঘটেছে ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাসের সঙ্গে। তবে এসব নিয়ে কোনো মন্তব্য করেননি খান। তিনি সব প্রশ্নের সমাধান আর উত্তর দিয়েছেন চুপ থেকে।

এসব তো পুরোনো গল্প। নতুন খবর হচ্ছে, দেশের একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে শাকিব খান মুখ খুলেছেন আলোচিত-সমালোচিত বিষয় বুবলী ও তার সন্তান বীরকে নিয়ে। জানিয়েছেন তার চিন্তার কথা।

শাকিব খান বলেন, ‘আমি তো এখন পর্যন্ত শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে কি আমি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি? সবার সঙ্গে কি আমার স্ক্যান্ডাল আছে? আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি। বাকি যেসব খবর রটেছে সবই গুঞ্জন। আর তা না হলে যাদের জড়িয়ে আমার সম্পর্কে বলা হচ্ছে তারা কি মুখ বন্ধ করে রাখত?’

বুবলীর সঙ্গে বাকি জীবন কাটাতে চান কি না এমন প্রশ্নের উত্তরে শাকিব বলেন, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, সুন্দর সংসার আর সুখের আশায় মানুষ বিয়ে করে। কোনো একজনের কারণে কেউ সুখী হয় কেউ বা হয় না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই।

সাক্ষাৎকারে দুই সন্তান জয় ও বীরের প্রসঙ্গে কিং খান বলেন, দুজনই আমার আদরের সন্তান। আমি আমার দুই ছেলেকেই প্রকৃত অর্থে শিক্ষিত করে রেখে যেতে চাই। দুই ছেলেকেই সমানভাবে দেখভাল করব। তাদের জীবনে অপূর্ণতা বলে যেন কিছু না থাকে সে চেষ্টা করাই আমার প্রধান দায়িত্ব। ওরা শিক্ষিত ও বড় হয়ে নিজেদের জীবনের সিদ্ধান্ত নিজেরাই নেবে। আমি তাদের প্রকৃত ও আদর্শ মানুষ হিসেবে দেখতে চাই।

সর্বশেষ