১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

ইউএনও’র বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে দশমিনায় মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা।।
জেলার শ্রেষ্ঠ নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল এর বিরুদ্ধে জন প্রশাসন মন্ত্রণালয় মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে পটুয়াখালীর দশমিনা উপজেলার ইউএনও’র বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে উপজেলা বাজার ব্যবসায়ী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এ মানববন্ধন করেছে। শনিবার বিকাল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ চত্ত্বরের সামনের সড়কে শতাধিক মানুষের উপস্থিতিতে প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, দশমিনা চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র আইনজীবি এ্যাডভোকেট ইকবাল হোসেন, বাজার ব্যবসায়ী মো. বেল্লাল হোসেন, ঠিকাদার প্রতিষ্ঠানের ব্যবসায়ী মো. মিজানুর রহমান, বাজার ব্যবসায়ী হাফেজ প্যাদা, বাজার ব্যবসায়ী অভিনাস সরকার, বাফুফের সদস্য মো. আবুল বাশার, উপজেলা কম্পিউটার ব্যবসায়ী খান আল-আমিন প্রমুখ।
বক্তরা বক্তব্যে বলেন, সৎ সাহসী ও অন্যায়ের প্রতিবাদী কন্ঠ, খেলাধুলার উন্নয়নের বাহক, মাদকের বিরুদ্ধে মহানয়ক এ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিতভাবে কিছু কু-চক্রীমহল একটি অভিযোগ আনে। আমরা দশমিনাবাসী এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এছাড়াও বক্তারা বলেন এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তি দাবী জানাই।##

সর্বশেষ