১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ইতোমধ্যে দেশকে জঙ্গিমুক্ত করতে পেরেছি: বরিশালে পুলিশের মহাপরিদর্শক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক।।
বরিশাল মেট্রোপলিটন পুলিশ বিএমপি’র ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে। পুলিশ লাইন্সে বুধবার (১৭ নভেম্বর) দিনের শুরুতে বেলুন ও পায়রা উড়িয়ে বিএমপি’র প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ।

উপস্থিত ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার মাধ্যমে সম্মানিত নগরবাসীর উদ্দেশ্যে বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খান বিপিএম (বার) বলেন, আমরা ১৬ বছরে পর্দাপন করতে যাচ্ছি।

তিনি বলেন, আমরা অত্যন্ত কৃতজ্ঞ চিত্তে প্রথমেই স্মরণ করতে চাই বরিশালবাসীকে, আপামর জনসাধারণ ও সমস্ত নেতৃবর্গদের প্রতি, যাদের অবদান ঐকান্তিক প্রচেষ্টায় এবং আকাঙ্খায় এখন থেকে ১৪ বছর আগে এই শহর বাসীকে আরো নিরাপদ করার জন্য পুলিশের সেবা আরো নিবিড় ভাবে তাদের কাছে পৌঁছে দেয়ার জন্য, তাদের সকল ধরনের সামাজিক, রাজনৈতিক, পারিবারিক, শিক্ষাসহ সকল কাজে যেন নিরাপত্তা নিশ্চিত করা যায় সেই প্রত্যাশায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ গড়ে উঠেছিল।

এসময় পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অঙ্গীকার নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনায় আমরা বাংলাদেশকে ইতোমধ্যে জঙ্গিমুক্ত করতে পেরেছি এবং বাংলাদেশ পুলিশ বাহিনী সুনামের সাথে মাথা উঁচু করে কাজ করছে। এই ধারাবাহিকতা সামনে রেখে বাংলাদেশের পক্ষে আমাদের প্রতিটি পুলিশ সদস্য নিরলস ভাবে কাজ করে যাবে, আমি প্রত্যাশা ব্যক্ত করি।

এ সময় উপস্থিত ছিলেন- সাইফুল ইসলাম বাদল, বিভাগীয় কমিশনার বরিশাল। ড. মো: ছাদেকুল আরেফিন, উপচার্য বরিশাল বিশ্ববিদ্যালয়। মোঃ কবির হোসেন চিপ ম্যাজিস্ট্রেট মেট্রোপলিটন, বরিশাল। এস এম আক্তারুজ্জামান, রেঞ্জ ডিআইজি বরিশাল। মো: মারুফ হোসেন, পুলিশ সুপার বরিশাল। জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার, বরিশাল।

সর্বশেষ