১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ইন্দুরকানীতে বন্ধুর বউয়ের সাথে পরকীয়ার সন্দেহে যুবককে কুপিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের ইন্দুরকানীতে বন্ধুর বউয়ের সাথে পরকীয়ার সন্দেহে এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনক আসামী করে একটি হত্যা চেষ্টা ধারায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার রামচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে ।

মামলার বিবারণ ও গ্রামবাসীর সূত্রে জানা যায়, একই গ্রামের দুই যুবক আহত ছগির হাওলাদার ও কামরুল হাওলাদার খুবই ঘনিষ্ঠ বন্ধুর সম্পর্ক দীর্ঘদিনের। চট্রগ্রামে কাজকর্ম করতেন একই সাথে। তবে কামরুল হাওলাদারের স্ত্রী নারগিস বেগমের সাথে বন্ধু ছগির হাওলাদারের গোপন প্রেমের সম্পর্ক চলছে এমন সন্দেহে বুধবার রাতে কামরুল তার নিজ বাড়িতে ডেকে নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে একটি দাড়ালো দা দিয়ে এলোপাতাড়ী কুপিয়ে গুরুতর জখম করে রাস্তায় ফেলে রাখে ছগির হাওলাদারকে। আহত ছগীরকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে আহত ছগিরের পরিবার দাবি, পাওনা ৫০ হাজার টাকা চাইতে গিয়েই এই হামলার শিকার তিনি।

ইন্দুরকানী থানার ওসি মোঃ কামরুজ্জামান বলেন, ভিকটিম ছগির হাওলাদারের শরীরে একাধিক দাড়ালো দা দিয়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এঘটনায় ভিকটিমের বড় ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় প্রধান আসামী কামরুল হাওলাদার ও তার স্ত্রী নারগিস বেগম পুলিশের অভিযানে বাগেরহাট থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের বিচার করা হবে।

সর্বশেষ