২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মা ও ভাইকে মারধরের অভিযোগ।। আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন। পিরোজপুরে হিন্দু মেয়েকে বিয়ে দিয়ে শুভেচ্ছায় ভাসছেন মুসলিম দম্পতি ফেক আইডির প্রেমের টানে তালতলীতে এসে প্রতারিত আখাউড়ার যুবক দুমকিতে এজেন্ট ব্যাংকিংয়ের কোটি টাকা লোপাট, স্বামী-স্ত্রী গ্রেফতার বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত

ইন্দুরকানীতে স্কুল ছাত্রী ধর্ষনের মামলায় আওয়ামীলীগ নেতার ৩দিনের রিমান্ড

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানীতে অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের মামলায় উপজেলার পত্তাশী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান শান্তি(৫৫)কে ৩দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (০১ সেপ্টেম্বর) অভিযুক্ত জিল্লুর রহমান শান্তিকে কারাগার থেকে ইন্দুরকানী থানায় রিমান্ডে আনা হয়। এর আগে গত মঙ্গলবার (৩১আগস্ট) ওই মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্দুরকানী থানার এস.আই. রফিকুল ইসলাম এর আবেদনের প্রেক্ষিতে পিরোজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান-এর আদালত গ্রেফতারকৃত শান্তি জোমাদ্দারকে ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এ বিষয়ের সত্যতা স্বীকার করে ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির জানান, মামলার তদন্তের স্বার্থে তদন্তকারী কর্মকর্তা আসামী জিল্লুর রহমান এর রিমান্ড আবেদন করলে আদালত তার ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, উপজেলার পত্তাশী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জিল্লুর রহমান শান্তি জোমাদ্দারকে একই গ্রামের এক ভ্যান চালকের অষ্টম শ্রেণীতে পড়ুয়া কন্যাকে অপহরণ করে ধর্ষণের মামলায় গত ২৪শে আগষ্ট গ্রেফতার করে থানা পুলিশ।
ওই অভিযোগ সূত্রে জানা যায়, জিল্লুর রহমান শান্তি পত্তাশী গ্রামের ওই ভ্যান চালকের অষ্টম শ্রেণীতে পড়ুয়া কন্যাকে দীর্ঘ দিন ধরে উত্যক্ত করতে ছিলেন। একপর্যায়ে ভ্যান চালক তার কন্যার সাথে ওই শান্তিকে এমন আচরণ করতে নিষেধ করেন । এসময় শান্তি ওই স্কুল ছাত্রীকে বিয়ের প্রস্তাব দেন। পিতা তা প্রত্যাখ্যান করলে আ’লীগ নেতা এতে ক্ষিপ্ত হয়ে স্কুল ছাত্রীর পিতাকে হুমকি প্রদান করেন । এক পর্যায়ে চলতি বছরের মার্চ মাসে ভ্যান চালক পিতা তার কন্যাকে অন্যত্র বিয়ে দেন । বিয়ের কিছু দিন পর গত ১৬ এপ্রিল কন্যা তার পিতার বাড়ি থেকে পার্শ্ববর্তী মোড়েরগঞ্জের কালিকাবাড়ি গ্রামে স্বামীর বাড়িতে যাওয়ার সময় আ’লীগ নেতা ওই মেয়েকে জোর করে মোটরসাইকেল যোগে তুলে নিয়ে যান শান্তি। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে ইন্দুরকানী থানায় একটি মামলা দায়ের করেন।

সর্বশেষ